• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬

‘ন ডরাই’ নায়িকা সুনেরাহ এখন কী করছেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ০৫:৪৮ পিএম
‘ন ডরাই’ নায়িকা সুনেরাহ এখন কী করছেন
সুনেরাহ বিনতে কামাল। ছবি: সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কার অভিনেত্রী ও মডেল সুনেরাহ বিনতে কামাল। ‘ন ডরাই’ সিনেমা দিয়ে নিজের জাত চিনিয়েছেন তিনি। নাটকে তাকে খুব একটা মুখ দেখান না তিনি। তবে বিশেষ কোনো উৎসব আয়োজনের নাটকে প্রস্তাব পেলে অভিনয়ে তাকে দেখা যায়।

দুই বছর আগে ভালোবাসা দিবসে ‘শূন্য থেকে শুরু’ নাটকে তাকে দেখা যায়। এরপর নাটকে ছিল তার দীর্ঘ বিরতি। সর্বশেষ বিরতি ভাঙলেন রাগিব আহমেদ পিয়ালের পরিচালনায় ‘দাবাঘর’ নাটক দিয়ে। আবারও নাটকের কাজে তাকে পাওয়া গেল।

দুটি নাটকে অভিনয় করেছেন করেছেন এই অভিনেত্রী। নির্মাতা মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় ‘তুমি আমি, আমি তুমি’ ও ‘ছুঁয়ে দেখা স্পন্দন’ নাটকে এ অভিনেত্রীকে দেখা যাবে আরশ খানের বিপরীতে। 
নাটকে অভিনয় নিয়ে সুনেরাহ বলেন, ‘বেশ বিরতির পর নাটকের অভিনয় করেছি। দুটি নাটকই রোমান্টিক গল্পের। মাবরুর রশিদ বান্না ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম কাজ। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা ছিল অসাধারণ। নাটকে গল্প সম্পর্কে বিস্তারিত বলতে চাই না। আমি চাই দর্শক পর্দায় কাজটি দেখুক।’

নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ বলেন, ‘সুনেরাহকে নিয়ে প্রথমবার কাজ করেছি। অভিনয়ে সে মুগ্ধতা ছড়িয়েছে। এক টানা দুটি নাটকের কাজ করছি তাকে নিয়ে। গতকাল শেষ হয়েছে নাটকের দৃশ্যধারণ। আশা করছি, সুনেরাহর সঙ্গে অভিনেতা আরশ খানের জুটি দর্শক গ্রহণ করবেন। ’

সুনেরাহ বিনতে কামাল অভিনীত প্রথম ছবি ‘ন ডরাই’ মুক্তি পায় ২০১৯ সালে। এ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। পরে তিনি অভিনয় করেন ‘অন্তর্জাল’ সিনেমায়। এরপর আর কোনো সিনেমায় তাকে দেখা যায়নি। সিনেমা ও নাটকের কাজের পাশাপাশি ওয়েব মাধ্যমেও আলো ছড়িয়েছেন সুনেরাহ। 

Link copied!