• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

সাবেক প্রেমিকাদের নিয়ে যা বললেন সালমান মুক্তাদির


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৬, ২০২৩, ১১:৩৩ এএম
সাবেক প্রেমিকাদের নিয়ে যা বললেন সালমান মুক্তাদির

আলোচিত ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির সম্প্রতি বিয়ে করেছেন। স্ত্রী দিশা ইসলাম সম্পর্কে তিনি শুক্রবার (৫ মে) সন্ধ্যায় এক ফেসবুক পোস্টে লিখেছেন, “সে আমার হৃদয়-আত্মা দেখেছে।”

স্ত্রীকে নিয়ে দীর্ঘ ফেসবুক পোস্টে সালমান মুক্তাদির লিখেছেন, “মানবিক মানুষ হিসেবে সে আমাকে শ্রদ্ধা করে। সে তার সবকিছু দিয়ে আমাকে ভালোবাসে। সে তার সবকিছু ত্যাগ করেছে শুধু আমার জন্য। এই নারী শিক্ষিত, স্মার্ট, জ্ঞানী। আর এমন একটি মেয়ে জীবনসঙ্গী হিসেবে আমাকে বেছে নিয়েছে।”

নিজের সাবেক প্রেমিকাদের কথা উল্লেখ করে সালমান লেখেন, “আমার এক প্রাক্তন আমাকে অপেক্ষায় রাখে। কিন্তু সে আমাকে বিয়ে করেনি। অন্যজন আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু সর্বশেষ বলে, ‘আমার চেয়েও আরও ভালো কাউকে তুমি পাবে’। এর মধ্য দিয়ে এই সম্পর্কের ইতি টেনেছিল। আরেকজন বলেছিল, ‘বিয়ের জন্য সে প্রস্তুত নয়। ’ অবশেষে আমি এটা শিখেছি যে ততক্ষণ সবাই আপনাকে বিয়ে করতে চায়, যতক্ষণ আপনার সঙ্গে আলাপচারিতা চলে। সত্যি আপনাকে কেউ বিয়ে করে না। কেউ আপনাকে যথেষ্ট ভালোবাসে না।”

ফেসবুক পোস্টে তিনি আরও লেখেন, “আমি সব সময়ই বিয়ে করতে চেয়েছি। প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্ক যদি বিয়ের দিকে নিয়ে যেতে না পারে, তাহলে কখনো কমিটেড সম্পর্কে জড়াতে পারি না। যদি সারা জীবনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ না-ই থাকতে পারে তবে কেন কারও সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ হওয়া উচিত?”

Link copied!