• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

বাবার মৃত্যু নিয়ে যা বললেন মালাইকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০২:৫৫ পিএম
বাবার মৃত্যু নিয়ে যা বললেন মালাইকা
(বাঁ দিক থেকে) জয়েস পলিক্র্যাপ, অনিল কুলদীপ মেহতা ও মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

বলিউড স্টার মালাইকার বাবা অনিল অরোরা বুধবার (১১ সেপ্টেম্বর) একটি বিল্ডিংয়ের ষষ্ঠ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন। আর খবর ছড়িয়ে পড়তে শুরু হয় গুঞ্জন। রহস্য দানা বাঁধতে থাকে মৃতের পরিচয় নিয়ে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুম্বইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটের সাত তলা থেকে ঝাঁপ দেন তিনি। প্রাথমিক ভাবে খবর ছড়ায় মৃত্যু হয়েছে অনিল অরোরার। কিন্তু পরে জানা যায়, যার মৃত্যু হয়েছে, তিনি অনিল কুলদীপ মেহতা, অর্থাৎ ভিন্ন ব্যক্তি।

বাবার মৃত্যুর সময় শহরে ছিলেন না মালাইকা। খবর পেয়েই পুণে থেকে ছুটে আসেন। বুধবার রাতে বাবার মৃত্যুর খবর জানিয়ে সমাজমাধ্যমে একটি পোস্টও করেন। অভিনেত্রী লেখেন, “খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের বাবা অনিল মেহতা প্রয়াত হয়েছেন। তিনি খুবই ভালো মনের মানুষ ছিলেন। একজন দাদু, স্বামী ও একজন বন্ধু হিসেবেও তিনি খুব ভালো ছিলেন। তাকে হারিয়ে আমাদের পরিবার শোকাচ্ছন্ন। 

এই কঠিন সময়টায় আমাদের ব্যক্তিগত পরিসর অক্ষত রাখার জন্য সংবাদমাধ্যম ও শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ করছি। আপনারা বিষয়টি যে বুঝতে পেরেছেন এবং শ্রদ্ধা জানাচ্ছেন, তার জন্য আমরা কৃতজ্ঞ।”

অনিল কুলদীপ মেহতার একটি ছবিসহ এই পোস্ট করেন মডেল-অভিনেত্রী। সেখানেই বাবার জন্ম তারিখ উল্লেখ করেন তিনি। অনিল কুলদীপ মেহতার বয়স ১৯৬২ সালের ১২ ফেব্রুয়ারি। জন্ম তারিখ দেখেই বোঝা যায়, তিনি মালাইকার থেকে মাত্র ১২ বছরের বড়। 

পাশাপাশি এটাও স্পষ্ট হয়ে যায় মৃত ব্যক্তির পদবি মেহতা, কোনোভাবেই অরোরা নয়। তার পর থেকেই শুরু হয় আলোচনা। নেটাগরিকদের অনেকেই সন্দেহ করেন, অনিল আসলে মালাইকা-অমৃতার জন্মদাতা পিতা নন। পদবিও ভিন্ন হওয়ায় সেই সন্দেহ দৃঢ় হয়। কিন্তু প্রশ্ন হলো, অনিল অরোরা কে?

জানা যাচ্ছে, মালাইকার জন্মদাতার নাম অনিল অরোরা। তিনি ভারতীয় নৌবাহিনীতে কর্মরত ছিলেন। মালাইকার বয়স যখন ১১ বছর, তখনই অনিল অরোরার সঙ্গে অভিনেত্রীর মা জয়েস পলিক্র্যাপের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। পরে জয়েস বিয়ে করেন অনিল কুলদীপ মেহতাকে। দীর্ঘ দাম্পত্য তাদের। মালাইকা-অমৃতা বাবা বলে ডাকেন অনিল কুলদীপকেই।

এ দিন খবর পেয়ে সবার আগে বান্দ্রার ফ্ল্যাটে পৌঁছান মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান। 

Link copied!