• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

মন্দিরার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন রাজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২১, ২০২৪, ০১:১০ পিএম
মন্দিরার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন রাজ
অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী, শরীফুল রাজ । ছবি ফেসবুক থেকে

এই সময়ের আলোচিত নায়ক  শরীফুল রাজ। র‍্যাম্প মডেলিং থেকে সিনেমায় আসেন জনপ্রিয় এই অভিনেতা। বিজ্ঞাপনেও কাজ করেছেন। ‘নেটওয়ার্কের বাইরে’ নাটক দিয়ে আলোচিত হন রাজ। রাজ অভিনীত প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এরপর ‘ন ডরাই’ সিনেমাতে অভিনয় করেও আলোচনায় আসেন তিনি। এরপর ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমায় রাতারাতি তারকা বনে যান অভিনেতা।

‘গুণিন’ সিনেমা দিয়ে দর্শকদের সামনে অন্যভাবে হাজির হন নায়ক।  চিত্রনায়িকা পরীমনির সঙ্গে প্রেম-বিয়ে কেন্দ্র করে নতুন করে আলোচনায় আসেন অভিনেতা। তবে তাদের বিচ্ছেদ হয়ে গেছে। বর্তমানে ছেলে পদ্ম আর দত্তক মেয়েকে নিয়ে ব্যস্ত পরীমনি। কিন্তু পুরোদস্তুর অভিনয় করে সময় কাটছে রাজের। গত ঈদে রাজের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘দেয়ালের দেশ’, ‘কাজলরেখা’ এবং ‘ওমর’—এই ছবিগুলো দিয়ে এবারের ঈদে শাকিব খানের পর সবচেয়ে বেশি আলোচিত এই নায়ক।

ঢাকাই সিনেমার বর্তমানে বড় একটি অংশজুড়ে থাকা অভিনেতা শরীফুল রাজ ও ‘কাজলরেখা’ সিনেমার অভিনেত্রী মন্দিরা চক্রবর্তীর সঙ্গে প্রেমের গুঞ্জন চলছে। বিষয়টি নিয়ে আড্ডায় জানালেন রাজ।

‘কাজলরেখা’ সিনেমায় শরিফুল রাজের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করার পর থেকেই রাজ ও মন্দিরাকে নিয়ে জল্পনা চলছে। সম্প্রতি বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন শরীফুল রাজ। সেই সাক্ষাৎকারে উঠে এসেছে আরও অনেক বিষয়।

সাক্ষাৎকারে শরীফুল রাজকে প্রশ্ন করা হয় আপনার সার্টিফিকেট নাম কী? তিনি বলেন, আমার নাম মো: শরীফুল ইসলাম। আর ‘রাজ’ নামটা অন্য কারও দেয়া। এক আড্ডায় হঠাৎ ‘রাজ’ নামে একজন ডেকে উঠেছিলেন আর আমিও ভাবলাম নামটা খারাপ না। সেই থেকে ‘রাজ’ হয়ে গেল।

প্রেমের বিষয়ে রাজ বলেন, জীবনে অনেকগুলোই প্রেম করেছেন। কিন্তু একটাও টেকসই হয়নি। তবে বিচ্ছেদ হলে তিনি কীভাবে মুভঅন করেন? এ বিষয়ে রাজ বলেন, ‘ঘুরতে বেরিয়ে পড়ি। ফুল এনার্জি নিয়ে আবার কাজে মন দেই।’

আপনার সঙ্গে মন্দিরার নাম জড়িয়েছে। সত্যিই কী প্রেম চলছে? আর আপনার চোখে মন্দিরা কেমন?

রাজ জবাব দিলেন, নবাগত নায়িকা হিসেবে মন্দিরা অসাধারণ। সে স্মার্ট, গর্জিয়াস, গুণী, মেধাবী একজন শিল্পী। প্রথম ছবিতেই সফলতা পেয়েছে। আমাদের ছবি প্রচারণায় একসঙ্গে বের হতে হয়, এজন্য মানুষ এগুলো গুঞ্জন ছড়াচ্ছে প্রেম নিয়ে। এটা সব ছবির সময়ই হয়ে থাকে। সব নায়ক-নায়িকাদের নিয়েই এমন গুঞ্জনের রেওয়াজ আছে।

Link copied!