• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

লাইভে ভারতকে কী গিফট দেবেন সালমান মুক্তাদির?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০১:৪৯ পিএম
লাইভে ভারতকে কী গিফট দেবেন সালমান মুক্তাদির?
অভিনেতা সালমান মুক্তাদির

ভয়াবহ বন্যা পরিস্থিতি দেখা দিয়েছে দেশের উত্তর-পূর্বাঞ্চলের বেশ কয়েকটি জেলায়। ভারি বর্ষণ ও উজান থেকে আসা ঢলের পানিতে দেশের আট জেলা বন্যাকবলিত হয়েছে। এই জেলাগুলোর প্রায় সব নদ-নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। বিভিন্ন স্থানে সড়কে ভাঙন ও পানি ওঠায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এ অবস্থায় বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন।

ভারতের ডম্বুর ও গজলডোবা বাঁধ খুলে দেয়ায় দেশের বন্যা পরিস্থিতির এই অবস্থা দেখা দিয়েছে অনেকের মন্তব্য।

এমন অবস্থায় বাংলাদেশে আবারও ভারতবিরোধী স্লোগান উঠেছে। দেশের বিভিন্ন প্রান্তে, শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীরা জড়ো হয়ে আকস্মিক বন্যার জন্য প্রতিবেশী দেশ ভারতকেই দায়ী করছে। এমন অবস্থায় জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির ভারতীয় মিডিয়ার অপপ্রচার রুখতে তারকা, কন্টেন্ট ক্রিয়েটরদের প্রতি আহ্বান জানান।

সেই আহ্বানের পর বুধবার বাংলাদেশের কয়েকটি জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হলে রাত তিনটায় ভারত সম্পর্কিত এক ফেসবুক স্ট্যাটাস নিয়ে হাজির হন সালমান।

যেখানে তিনি লেখেন, ‘আজকে (বৃহস্পতিবার) ঠিক দুপুর দুইটায় লাইভে এসে ভারতকে একটা গিফট দিব। পুরো বাংলাদেশের সাহায্য লাগবে। জামাই আদর দিব আমরা’।
মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সালমান মুক্তাদিরের সেই স্ট্যাটাস। তার পোস্টে ১৯ হাজারের বেশি মন্তব্য জমা পড়ে মন্তব্যের ঘরে।

যার অধিকাংশই ছিল, দেশের বন্যা পরিস্থিতি নিয়ে ভারতকে দায়ী করে। এছাড়া বিভিন্ন সময় বাংলাদেশ সম্পর্কে প্রতিবেশী দেশটির অপতথ্য প্রচারের প্রতিবাদও জানাতে দেখা গেছে নেটিজেনদের।
তবে সবাই আপাতত অপেক্ষা করছেন সালমান মুক্তাদির ভারতের জন্য কী উপহার নিয়ে হাজির হন সেটা দেখার অপেক্ষায়।

 

Link copied!