• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

নিপুণকে জন্মদিনে কী উপহার দিলেন ডিপজল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০৯:৪২ এএম
নিপুণকে জন্মদিনে কী উপহার দিলেন ডিপজল
ডিপজল ও নিপুণ। ছবি : সংগৃহীত

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে চরম দ্বন্দ্ব সৃষ্টি হয়েছে মনোয়ার হোসেন ডিপজল ও নিপুণ আক্তারের মধ্যে। আদালতের রায়ে পদ ফিরে পেয়েছেন ডিপজল। তবে নায়িকা জানিয়ে রেখেছেন বিষয়টি নিয়ে আবারও লড়বেন। 

এমন তিক্ত পরিস্থিতির মধ্যে সারপ্রাইজ উপহার পেলেন নিপুণ। আর সেটা যেন আক্ষরিকভাবে দিলেন ডিপজল! হ্যাঁ, ঠিকই পড়েছেন। ৬ জুন ছিল নিপুণের জন্মদিন। এদিন নিপুণ উপহার পেলেন ডিপজলের কাছ থেকে! কী সেই উপহার?

বলা যায়, এটার সূত্রপাত মূলত শনিবার রাতে। শনিবার (৮ জুন) প্রদর্শক সমিতির বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন অভিনেতা। 

সেখানেই ডিপজল বলেন, “ভারতের বাংলা সিনেমা আমদানি করলে আমাদের অসুবিধা নেই। আমরা বাংলা সিনেমার সঙ্গে ফাইট করতে প্রস্তুত। কিন্তু হিন্দি সিনেমা আমদানি করলে আমাদের ক্ষতি। তবে আমাদের সিনেমা হল বাঁচানোর জন্য হিন্দি আসলেও অসুবিধা নেই।”

শেষ বাক্যটাতেই আছে মূলত নিপুণের উপহার। যেটা জানিয়েছে খোদ নিপুণ। হিন্দি ছবি আমদানিতে আপত্তি নেই ডিপজলের, এই বিষয়টিকেই উপহার হিসেবে মনে করছেন নায়িকা।

ফেসবুকে এ-সংক্রান্ত একটি সংবাদে ডিপজলের ছবি শেয়ার করে নিপুণ লেখেন, “মাই বার্থডে গিফট!”
কারণ হিসেবে নিপুণ বলেন, “চলচ্চিত্রশিল্প তথা সিনেমা হল বাঁচাতে হিন্দি ছবির প্রস্তাবটি আমি দিই। আমি যখন সাধারণ সম্পাদক হিসেবে সমিতিতে ছিলাম, তখনই এই কাজটি করা হয়েছিল।”

তবে কি ডিপজল-নিপুণ দ্বন্দ্বের অবসান হচ্ছে? না, বিষয়টি নিয়ে এখনই বলা যাচ্ছে না। 

প্রসঙ্গত, হিন্দি সিনেমা আমদানির বিপক্ষে অনেক দিন ধরেই কথা বলে আসছেন খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি শিল্পী সমিতির নির্বাচনে জয় লাভ করার পরও জানিয়েছিলেন, দেশীয় সিনেমা বাঁচাতে হিন্দি সিনেমা আমদানি ঠেকানোর চেষ্টা করবেন। তবে এবার নিজের অবস্থান পাল্টালেন তিনি! জানান, সিনেমা হল বাঁচানোর জন্য হিন্দি সিনেমা দেশে আসলে অসুবিধা নেই।

Link copied!