• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বড় পর্দায় জুটি বাঁধছেন যশ-মধুমিতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৬, ২০২৩, ০৭:০৩ পিএম
বড় পর্দায় জুটি বাঁধছেন যশ-মধুমিতা

এক দশক আগে ছোট পর্দায় একসঙ্গে জুটি বেঁধে সাড়া ফেলে দিয়েছিলেন যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার। এবার বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন তারা। আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সংবাদমাধ্যমটি জানায়,  দু’জনেই একসঙ্গে ছবি করতে চাইছেন। তা নিয়ে দু’পক্ষের কথাবার্তাও এগিয়েছে। বোঝেনা সে বোঝেনা সিরিয়ালের পর এখনো পর্যন্ত ছবি না করলেও কয়েক বছর আগে একটি মিউজিক ভিডিয়োতে জুটি বেঁধেছিলেন যশ-মধুমিতা। ‘ও মন রে’ নামের সেই ভিডিয়ো নিয়ে অনুরাগীদের উচ্ছ্বাস ছিল লক্ষণীয়। ফলে আগামী দিনে বড় পর্দাতেও এই জুটি সফল হবে বলেই মনে করছে ভারতীয় সিনেমাপ্রেমীরা।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্বে অংশ নেন যশ। সেখানে এক অনুরাগীর প্রশ্ন ছিল, যশ এবং মধুমিতাকে একসঙ্গে ছবিতে কবে দেখা যাবে? উত্তরে যশ মজা করে লেখেন, “আমি আরেকটু বড় অভিনেতা হয়ে যাই। তারপর করব।”

যশের সঙ্গে বড় পর্দায় জুটি বাঁধার ব্যাপারে মধুমিতা বলেন, “আমার তো ইচ্ছা রয়েছে। আমাদের কথা হতেই থাকে। তবে এখনো কিছু চূড়ান্ত হয়নি।” যশের সঙ্গে জুটি নিয়ে তিনি কতটা আশাবাদী? এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “সবটাই নির্ভর করছে ছবির বিষয়বস্তু এবং পরিচালকের ওপর। অভিনেতা হিসেবে আমরা তো আপ্রাণ চেষ্টা করবই। বাকিটা দর্শকদের ওপরে ছেড়ে দেওয়াই ভালো।”

বর্তমানে যশ তার প্রথম হিন্দি ছবি ‘ইয়ারিয়া ২’-এর শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন, পাশাপাশি চলছে ‘শিকার’সিনেমার কাজ। অন্যদিকে মধুমিতা অভিনীত ‘চিনি ২’মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

Link copied!