• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

পূজায় ট্রাডিশনাল লুকটা আনতে চাই: অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩, ০১:০১ পিএম
পূজায় ট্রাডিশনাল লুকটা আনতে চাই: অপু বিশ্বাস
চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

শুরু হয়েছে সনাতন ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। পূজা উপলক্ষে শোবিজ অঙ্গনের তারকারাও বেশ পরিকল্পনা করে থাকেন। এবার পূজায় ট্রাডিশনাল লুকটা আনতে চান ঢালিউড কুইন অপু বিশ্বাস—দেশের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটা জানিয়েছেন তিনি।

এবার পূজায় কী পরিকল্পনা? এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস বলেন, “এবার ঢাকায় থাকব। অষ্টমীর দিন অঞ্জলি দেব। পূজা ট্রাডিশনাল একটি বিষয়। সাজপোশাকে তাই ট্রাডিশনাল লুকটা আনতে চাই। গোল্ড দিয়ে আমাদের প্রতিমার আদলে ডিজাইন করার কথা ভাবছি। অষ্টমীর দিন সেটা পরব। পূজার বিকেলগুলো পরিবারের সঙ্গে কাটাব। জয়কে নিয়ে এবার অনেক আনন্দ করব। ওকে নিয়েই এবারের সব পরিকল্পনা। পূজায় পরিবারের সদস্যদের সুন্দর সুন্দর উপহার দিয়েছি। আমি নিজেও পূজার উপহার পেয়েছি।”

এ সময় নিজের ছোটবেলার পূজা সম্পর্কে অপু বিশ্বাস বলেন, ‘‘ছোটবেলার পূজা তো অনেক গর্জিয়াস ছিল, অনেক পরিকল্পনা থাকত, অনেক আনন্দ থাকত। সারা বছর অপেক্ষায় থাকতাম কখন পূজা আসবে। এখনকার পূজার সঙ্গে সেই সময়ের তুলনা চলে না। এখন সব দিন একই রকম হয়ে গেছে। পেশাগত ব্যস্ততা আর পূজার ব্যস্ততা মিলেমিশে এক হয়ে গেছে।’’

সম্প্রতি অপু বিশ্বাস অভিনীত ‘ছায়াবৃক্ষ’ সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। পূজা উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা থাকলেও প্রেক্ষাগৃহ সংকটে সিনেমাটি আসছে না বলে জানা গেছে। 

Link copied!