• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

‘সাহসী’ আসিফকে নিয়ে মুখ খুললেন ‘ভিতু’ জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৯:৩৫ এএম
‘সাহসী’ আসিফকে নিয়ে মুখ খুললেন ‘ভিতু’ জয়
আসিফ ও জয়। ছবি : সংগৃহীত

আসিফ আকবর ও শাহরিয়ার নাজিম জয়—একজন গানের, আরেকজন অভিনয়জগতের মানুষ। তারা দুজনই সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন। তবে তারকাদের নিয়ে কথা বলতে দেখা যায় জয়কে। এবার আসিফকে নিয়ে মন্তব্য করলেন অভিনেতা।

বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার সঙ্গে কণ্ঠ মিলিয়েছিলেন আসিফ। ৩ আগস্ট নিজের ছেলেকে নিয়ে হাজির হয়েছিলেন কেন্দ্রীয় শহীদ মিনারে। বলেছিলেন, এই প্রজন্ম হারবে না। আমি আমার ছেলেকে সঙ্গে নিয়ে এসেছি। তোমরা ওকে মেরে ফেলবে, মেরে ফেলো। যেভাবে ছাত্রদের মারা হচ্ছে, তা মানা যায় না। আমাদের একটাই দাবি— স্বৈরশাসকের পদত্যাগ চাই।

ওই দিনের সেই ভিডিওটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন জয়। ক্যাপশনে লিখেছেন, ‘আমি ভিতু, আসিফ ভাই সাহসী। এ জন্যই চিরকাল আসিফ ভাই আমার চেয়ে অনেক বেশি সম্মান প্রাপ্য। আসিফ ভাই স্যালুট।’

ছাত্র-জনতার আন্দোলনে আসিফ সরব থাকলেও নীরব ভূমিকা পালন করেন অভিনেতা। সে কারণে ব্যাপক তোপের মুখে পড়েন জয়। হার স্বীকার করার পরও তাকে এতটুকু ছেড়ে কথা বলেননি নেটিজেনরা। জয়ের পোস্টের পর মন্তব্যের ঘরে তাকে উপদেশও দিয়েছেন অনেকে। নেটিজেনদের ভাষ্য, বিগত সরকারের চাটুকারিতা না করলে জয়ও সাহসী হতে পারতেন। অভিনেতাকে দেশ ও মানুষের কথা বলার আহ্বান জানিয়েছেন তারা।

Link copied!