• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

১০ বছরের ছোট স্বামীর থেকে বিচ্ছেদ চেয়ে উর্মিলার মামলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০১:৩২ পিএম
১০ বছরের ছোট স্বামীর থেকে বিচ্ছেদ চেয়ে উর্মিলার মামলা
অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর ও মহসিন আখতার মির। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। ভালোবেসে বিয়ে করেছিলেন ১০ বছরের ছোট স্বামী মহসিন আখতার মিরকে। কিন্তু বিচ্ছেদের মুখে নায়িকার ৮ বছরের দাম্পত্য। স্বামী মীরের থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন অভিনেত্রী।

মুম্বইয়ের আদালতের একটি অজ্ঞাতনামা সূত্র এই তথ্য শেয়ার করেছে ভারতীয় সংবাদ মাধ্যমের সঙ্গে। সূত্রটি জানায়, ‘খুব ভেবেচিন্তেই মহসিনের সঙ্গে বিয়েতে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন উর্মিলা। ইতিমধ্যেই আদালতে ডিভোর্সের আবেদন করেছেন। বিচ্ছেদের কারণ এখনও জানা না গেলেও পারস্পরিক শর্তে বিবাহবিচ্ছেদ হচ্ছে না।’

২০১৬ সালের ৪ ফেব্রুয়ারি ঘরোয়া অনুষ্ঠানে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে সেরেছিলেন উর্মিলা ও মহসিন। শুধু মুসলিম পাত্রকে বিয়ে করার জন্য, বয়সের ফারাক নিয়েও কম কটাক্ষ শুনতে হয়নি উর্মিলাকে। দুজনের মধ্যে ১০ বছর বয়সের ব্যবধান নিয়ে আলোড়ন পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে প্রকাশ্যে সবসময়ই নিজেদের সুখী দম্পতি হিসেবেই তুলে ধরেছেন তারা।

কাশ্মীরের ব্যবসায়ী ও মডেল মহসিন ও উর্মিলার প্রথম দেখা হয় ২০১৪ সালে ডিজাইনার মণীশ মালহোত্রার ভাইঝির বিয়েতে। সেখান থেকেই শুরু এই ভালোবাসার গল্প। ২০১৬ সালে উর্মিলা ও মহসিন অমৃতসরের স্বর্ণমন্দিরে গিয়েছিলেন, তারপরে নিকাহ করেছিলেন।

এদিকে, মহসিন আখতার মির ২১ বছর বয়সে কাশ্মীর থেকে মুম্বাই চলে আসেন বলিউড অভিনেতা হওয়ার স্বপ্নে। তিনি ‘ইটস আ ম্যানস ওয়ার্ল্ড’ (২০০৯) চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। পরবর্তীতে ‘লাক বাই চান্স’ (২০০৯), ‘মুম্বাই মাস্ত কালন্দর’ (২০১১) এবং ‘বিএ পাস’ (২০১২) চলচ্চিত্রেও কাজ করেছেন।

তবে বিচ্ছেদ নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি উর্মিলা মাতন্ডকর। কোথাও কোনো সাক্ষাৎকারেও কোনো ইঙ্গিত করেননি।

Link copied!