• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

কোচিং সেন্টারে ‘আজ কি রাত’ গানে নাচ দুই ছাত্রীর, ভিডিও ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ১২:৫৬ পিএম
কোচিং সেন্টারে ‘আজ কি রাত’ গানে নাচ দুই ছাত্রীর, ভিডিও ভাইরাল
ছবি : সংগৃহীত

এক বছর ধরে ডাক্তারি ও ইঞ্জিনিয়ারিংয়ের প্রবেশিকা পরীক্ষার প্রস্তুতি নেওয়া পড়ুয়াদের আত্মহত্যার কারণে খবরের শিরোনামে রয়েছে কোটা। কিন্তু এবার শহরের এক নামী কোচিং সেন্টারের অন্দরে দুই পড়ুয়ার নাচের খবরের জেরে শিরোনামে এলো রাজস্থানের এই শহর। বলিউড ছবি ‘স্ত্রী-২’ ছবির ‘আজ কি রাত’ গানে দুই ছাত্রীর কোমর দোলানোর ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা যায়নি।

ভাইরাল সেই ভিডিওয় দেখা গিয়েছে, কোচিং সেন্টারের ক্লাসঘরে বসে রয়েছেন পড়ুয়ারা। সবার পরনেই কচি কলাপাতা রঙের টি-শার্ট এবং কালো প্যান্ট। গলায় ঝোলানো কোচিং সেন্টারের নামাঙ্কিত আইডি কার্ড। তাদের মধ্যে থেকে দুজন ছাত্রী ক্লাসরুমের ঠিক মাঝখানে মনের আনন্দে নাচছেন। ‘আজ কি রাত’ গানের সঙ্গে তাল মিলিয়ে কোমর দোলাচ্ছেন তারা। হাঁ করে সেই নাচ দেখছেন পেছনের বেঞ্চে বসা জনা কয়েক ছাত্র। হইহই করে হাততালিও দিতে দেখা গিয়েছে বেশ কয়েকজন পড়ুয়াকে। সেই ভিডিয়োই প্রকাশ্যে এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে আলোড়নও ফেলেছে ভিডিওটি।

মঙ্গলবার ‘অজয় পটেল’ নামে একটি এক্স হ্যান্ডল থেকে ভিডিওটি পোস্ট করা হয়। প্রায় ১০ লাখ বার ভিডিওটি দেখা হয়েছে। সেই ভিডিওয় হাজার হাজার লাইকও পড়েছে। নেটাগরিকদের কেউ কেউ ওই দুই পড়ুয়ার আত্মবিশ্বাস এবং নাচের প্রশংসা করলেও অনেকে ওই ঘটনার নিন্দাও করেছেন। সূত্র : আনন্দবাজার

Link copied!