• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬

নতুন যে সিনেমা নিয়ে ফিরছেন ‘সুড়ঙ্গ’ নায়ক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১০:৩৫ এএম
নতুন যে সিনেমা নিয়ে ফিরছেন ‘সুড়ঙ্গ’ নায়ক
নায়ক আফরান নিশো । ছবি: সংগৃহীত

‘সুড়ঙ্গ’ খ্যাত নায়ক আফরান নিশো।  নির্মাতা রায়হান রাফীর পরিচালনায় ‘সুড়ঙ্গ’ সিনেমা দিয়ে তার সিনেমায়  অভিষেক হয় তার। সিনেমাটি পাল্লা দিয়েছিল শাকিব খানের ‘প্রিয়তমা’র সঙ্গে। এরপর আর নতুন সিনেমার খবরে পাওয়া যায়নি তাকে। সিনেমার জন্য কমিয়ে দেন নাটকের কাজ।

দীর্ঘ বিরতি পেরিয়ে  ‘সুড়ঙ্গ’ নায়ক আফরান নিশো আবারও ফিরছেন সিনেমায়। এই নতুন সিনেমার নাম ‘দাগী’। কয়েক দিন আগে পরিচালক সমিতিতে সিনেমাটির নাম নিবন্ধন করা হয়েছে সিনেমাটির।

এর মধ্যে গুঞ্জন ওঠে, এই ছবির জন্য নাকি নাটক-ওয়েব সিরিজের কাজ ছেড়েছেন অভিনেতা! দর্শকরা তাহলে ধরে নিতেই পারেন, যে এই ছবি দিয়ে বড় কোনো চমক দিতে চলেছেন নিশো।

জানা গেছে, গত ২১ অক্টোবর চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবিটির নাম নিবন্ধন করা হয়েছে। নভেম্বরেই শুটিং শুরু হওয়ার কথা। জানা গেছে, আগামী বছর ঈদুল ফিতরে মুক্তি পাবে ছবিটি। যদিও নির্মাতা সূত্র এর চেয়ে বেশি কিছু গণমাধ্যমে জানায়নি।

তবে নিশোর বিপরীতে কাকে দেখা যাবে, সেটি এখনো চূড়ান্ত হয়নি। কিছুদিনের মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সিনেমাটি নিয়ে সবকিছু ঘোষণা করা হবে বলে জানা গেছে। প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই এর ব্যানারে মুক্তি পাবে ছবিটি।

শিহাব শাহীন পরিচালিত প্রথম সিনেমা ‘ছুঁয়ে দিলে মন’। ‘দাগী’ তার দ্বিতীয় সিনেমা এবং আফরান নিশোরও দ্বিতীয় সিনেমা। ইতোমধ্যে শিহাব শাহীনের পরিচালনায় ‘মরীচিকা’ ওয়েব সিরিজটি দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে।
 

Link copied!