• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

কলকাতা কাঁপাতে ব্যস্ত ‘তুফান’ টিম, ঝড়ের পূর্বাভাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৪, ২০২৪, ০৮:৫১ এএম
কলকাতা কাঁপাতে ব্যস্ত ‘তুফান’ টিম, ঝড়ের পূর্বাভাস
ঢাকায় তুফান টিমের একাংশ ও পাশে কলকাতায় বিলবোর্ড। ছবি: কোলাজ।

দেশের প্রেক্ষাগৃহে ঝড় তুলেছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। এবার কলকাতা কাঁপাতে ব্যস্ত ‘তুফান’ টিম। এই ঈদে দেশের সর্বাধিক মুক্তি পেয়েছে সিনেমাটি। তুফান পরিচালনা করেছেন রায়হান রাফি। মুক্তির পর থেকে দেশের সিনেমা হলগুলোতে দর্শকদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে। গেল সপ্তাহে বাংলাদেশের পর সিনেমাটি একযোগে ১৫টি দেশে প্রদর্শিত হচ্ছে।

আগামীকাল বৃহস্পতিবার (৫ জুলাই) মুক্তি পাচ্ছে ভারতে। এরইমধ্যে সেখানে শুরু হয়েছে সিনেমাটির প্রচার। কলকাতাসহ বেশ কিছু শহরে ঝুলানো হয়েছে বিলবোর্ড।

এর আগে, ২৮ জুন আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমানের শতাধিক থিয়েটারে মুক্তি পেয়েছে ‘তুফান’।

সেখানে শোভা পাচ্ছে তুফানের পোস্টার। তবে শুধু পোস্টার বা বিলবোর্ড নয়, ছবিটির প্রচার করতে কলকাতা পৌছে গেছে ‘তুফান’ টিম। এমনটাই জানিয়েছেন পরিচালক রায়হান রাফি। তিনিবলেন, ‘এরইমধ্যে আমাদের টিম পৌছে গেছে। সেখানে আমরা ছবিটির প্রচারণা চালাবো। আমাদের টিমে শাকিব খান সহ সংশ্লিষ্ট সবাই আছেন। ইতোমধ্যে কলকতায় তুফান ঝড় শুরু হয়ে গেছে’।

জানা গেছে, সকালে চলে গেছেন রায়হান রাফিসহ বেশ কয়েকজন। আর বিকেলে কলকাতায় পৌঁছে যাবেন শাকিব খান। এদিকে টিমের সঙ্গে কলকাতা থেকে যোগ দেবেন মিমি চক্রবর্তীসহ কলকাকার প্রযোজক টিম। সবমিলিয়ে টানা কয়েকদিন তারা সেখানে প্রচারণায় অংশ নেবেন বলে জানিয়েছেন।

অ্যাকশন ধাঁচের এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। নব্বই দশকের একজন গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে শাকিব খানকে। এতে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগরসহ অনেকে।

 

Link copied!