• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬

‘ট্রাম্প আমার বক্ষ, কোমর ও নিতম্বের ওপর হাত রাখেন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১২:৪১ পিএম
‘ট্রাম্প আমার বক্ষ, কোমর ও নিতম্বের ওপর হাত রাখেন’
মডেল স্টেসলি, ডোনাল্ড ট্রাম্প। ছবি: কোলাজ

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন ৫ নভেম্বর। আর এই নির্বাচন ঘিরে চলছে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে নানা প্রচারণা। নির্বাচনের ঠিক আগ মূহুর্তে গুরুতর অভিযোগ উঠল ট্রাম্পের বিরুদ্ধে। এবার অভিযোগ তুলেছেন সাবেক এক নারী মডেল। জানিয়েছেন, ১৯৯৩ সালে ট্রাম্পের বন্ধু জেফরি ইপস্টিনের সঙ্গে ট্রাম্পের টাওয়ারে গিয়েছিলেন ওই মডেল। টাওয়ারে যাওয়ার পর স্পর্শকাতর স্থানে হাত দেন তিনি।

অভিযোগকারী মডেল জানিয়েছেন, এ অবস্থায় অস্বস্তি অনুভব করলেও বিষয়টি নিয়ে তখন বেশ হাসি তামাশা করেছিলেন ট্রাম্প ও তার বন্ধু ইপস্টিন। বুধবার (২৩ অক্টোবর) দ্য গার্ডিয়ানে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য।

প্রতিবেদনে বলা হয়েছে, অভিযোগকারী সাবেক মডেলের নাম স্টেসলি উইলিয়ামস। তিনি ১৯৯০ সালের দিকে পেশাদার মডেল হিসেবে কাজ করতেন। তিনি জানিয়েছেন, ১৯৯২ সালের বড়দিনের একটি অনুষ্ঠানে প্রথমবারের মতো ট্রাম্পের সঙ্গে দেখা হয় তার। তাদের পরিচয় করিয়ে দেন ইপস্টিন।

প্রথম পরিচয়ের কয়েক মাস পর ফের ট্রাম্পের কাছে যান মডেল স্টেসলি। আর তখন তার কাছে যৌন হেনস্তার শিকার হন ওই নারী। এ ব্যাপারে তিনি বলেছেন, তার কাছে যাওয়ার পর আমাকে সঙ্গে সঙ্গে কাছে টেনে নেন। এরপর পুরো হাত আমার বক্ষ, কোমর ও নিতম্বের ওপর রাখেন। তখন একদমই স্তম্ভিত হয়ে যাই আমি। আসলে ঠিক কী হচ্ছিল, কিছুই বুঝতে পারছিলাম না। আর তখন বিষয়টি নিয়ে হাসাহাসি করছিলেন তারা দু’জন।

এদিকে নির্বাচনের আগ মুহূর্তে ট্রাম্পের নির্বাচনী ক্যাম্পেইনের প্রেস সেক্রেটারি ক্যারোলিন লেভিট এসব অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেছেন, ‘অভিযোগগুলো সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা ও কমলা হ্যারিসের হয়ে করেছেন ওই মডেল। আর অভিযোগগুলো নির্বাচনের দুই সপ্তাহ আগে কমলা হ্যাসিরের প্রচারাভিযানের সময় করা হয়েছে। এ অভিযোগ কেবলই একটি গল্প ও তাদের ব্যর্থ চেষ্টা।’

প্রসঙ্গত, এবারই প্রথম নয়, এর আগেও ট্রাম্পের বিরুদ্ধে এমন যৌন হয়রানির অভিযোগ উঠেছিল। আর নিজের বিরুদ্ধে ওঠা এমন অভিযোগ বরাবরই অস্বীকার করে আসছেন যুক্তরাষ্ট্রের সাবেক এ প্রেসিডেন্ট।

Link copied!