• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

সায়ন্তিকার বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত প্রযোজকের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১, ২০২৩, ০২:৫৪ পিএম
সায়ন্তিকার বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত প্রযোজকের
প্রযোজক মনিরুল ইসলাম- অভিনেত্রী সায়ন্তিকা। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ সিনেমায় কাজ করতে বাংলাদেশে আসেন ওপার বাংলার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। কিন্তু নৃত্য পরিচালকের সঙ্গে দ্বন্দ্বের জেরে সিনেমার শুটিং পুরোপুরি শেষ না করেই কলকাতায় ফিরে যান তিনি। এরপর থেকেই সায়ন্তিকার সঙ্গে সিনেমার প্রযোজক মনিরুল ইসলামের দ্বন্দ্ব চলছে। এবার জানা গেল, নায়িকার বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক।

গণমাধ্যমে মনিরুল ইসলাম বলেন,‘‘ ‘ছায়াবাজ’ সিনেমা থেকে ভারতীয় এই নায়িকাকে বাদ দেওয়া হয়েছে। মূলত মিথ্যাচারের কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি। প্রযোজক আরও বলেন, ‘ছায়াবাজ’ সিনেমায় সায়ন্তিকাকে বাদ দিয়ে তার বদলে দেশি নায়িকা নিয়ে কাজ করবেন। এতো মিথ্যাচার আর নিতে পারছি না। সিনেমাটির কাজ আর করব না। আর যদি করিও, সায়ন্তিকাকে বাদ দিয়ে দেশি শিল্পী নিয়ে নতুন করে সিনেমার কাজ শুরু করব।’’

জানা গেছে, ঢাকায় নেমেই শুটিংয়ে কক্সবাজারে ছুটে যান সায়ন্তিকা। কিন্তু শুটিং চলার কয়েক দিন পরই নৃত্য পরিচালক মাইকেলের সঙ্গে দ্বন্দ্বের জেরে শুটিং বন্ধ করে দেশে ফিরে যান তিনি। দেশ ছাড়ার পরই প্রযোজক মনিরুল ইসলাম, নায়ক জায়েদ খান ও নায়িকা সায়ন্তিকাকে নিয়ে নানা ধরনের কথা চাউর হতে থাকে। এমনকি একে অপরকে নিয়ে অসম্মানজনক ও অশ্রদ্ধাপূর্ণ কথাও বলেন। যদিও অভিযোগটি পুরোপুরি অস্বীকার করেছেন মাইকেল-মনিরুল। 

Link copied!