• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বড় কাজের খবর জানালেন তিশা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ০৩:১২ পিএম
বড় কাজের খবর জানালেন তিশা

বাংলার নন্দিত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এক সময়ের ব্যস্ত এই শিল্পী দীর্ঘদিন ধরেই কাজ থেকে ছুটি নিয়ে পরিবারকে সময় দিচ্ছেন। ছুটি শেষ হলেই বড় কাজ দিয়ে আবারো চেনা ছন্দে ফিরবেন তিনি। তবে ইতোমধ্যেই ছোট একটি কাজ দিয়ে ফেরার খবর দিলেন এই অভিনেত্রী।

সবসময় তিশা ক্যামেরার সামনে থাকতেই আনন্দ পান। তবে দীর্ঘ সময়ের মাতৃত্ব ছুটির কারণে ক্যামেরা মিস করছেন তিনি। সে কথা জানিয়ে তিশা বলেন, “ক্যামেরার সামনে আমি সবচেয়ে আনন্দে থাকি। অনেক দিন, সপ্তাহ, মাস ক্যামেরার সামনে থাকা মিস করেছি। আস্তে আস্তে ইলহামও বড় হচ্ছে, আলহামদুলিল্লাহ!”

তিশা কাজে থাকলে বাবার সঙ্গেই মেয়ের সময় কাটে জানিয়ে বলেন, “আমি কাজে বের হলে সে (ইলহাম) বাবার সঙ্গে থাকতে পারে! সেই জন্য আবার কাজ শুরু করেছি! অল্প অল্প করে। প্রথমে কয়েকটা বিজ্ঞাপনের কাজ দিয়ে! কিছুদিনের মধ্যে বড় কিছু কাজের খবর পাবেন, ইনশাল্লাহ।”

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘পারাপার’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিশা, সেখান থেকেই তাদের চেনাজানা। পরে ‘সিক্সটি নাইন’ নাটক করতে গিয়ে ভালো বন্ধুত্ব তৈরি হয় দুজনের। বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘদিনের সেই প্রেম থেকে ২০১০ সালের ১৬ জুলাই তারা বিয়ে করেন। ২০২২ সালের ৫ জানুয়ারি এই দম্পতির ঘর আলো করে আসে ইলহাম নুসরাত ফারুকী।

Link copied!