• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউস সানি ১৪৪৬

শাশুড়ির সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে চেয়েছিলেন এই গায়ক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৩:২১ পিএম
শাশুড়ির সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে চেয়েছিলেন এই গায়ক
কানইয়ে ওয়েস্ট

গুরুতর অভিযোগ উঠেছে যুক্তরাষ্ট্রের র‍্যাপার কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে। ৪৭ বছর বয়সী এই গায়কের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন তার স্ত্রী বিয়াঙ্কা সেন্সরি। অভিযোগ উঠেছে, কানইয়ে তার শাশুড়ি আলেকজান্দ্রা সেন্সরির সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে চেয়েছিলেন। 

এ ছাড়া কানইয়ের বিরুদ্ধে তার সাবেক সহকারী লরেন পিসিওটাও মাদক সেবন ও যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন। এ নিয়ে মামলাও করেছেন তিনি। খবর টিএমজেডের
‘দ্য অনলি ফ্যানস’ মডেল বিয়াঙ্কা সেন্সরি অভিযোগ করেন, ২০২২ সালে তাদের বিয়ের আগে থেকেই তার মা আলেকজান্দ্রা সেন্সরি স্বামী কানইয়ে ওয়েস্টের পছন্দের তালিকায় ছিলেন।

লস অ্যাঞ্জেলেস কাউন্টি আদালতে ৮ অক্টোবর দায়ের করা একটি নতুন মামলায় আরও উল্লেখ করা হয়েছে যে ২০২২ সালের ২৮ সেপ্টেম্বর কানইয়ে ও বিয়াঙ্কার মধ্যে টেক্সট মেসেজে কিছু কথোপকথন হয়।

যেখানে র‍্যাপার স্ত্রীকে লিখেছিলেন ‘আপনার মা চলে যাওয়ার আগে আমি তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে চাই।’

কেবল বিয়াঙ্কাই নন, কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে তার সাবেক সহকারীও জোর করে মাদক সেবন করানোর ও যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন। র‍্যাপারের সাবেক সহকারী লরেন পিসিওটার অভিযোগ, স্টুডিওতে কাজ করার সময় তার পানীয়র মধ্যে অজ্ঞাত মাদক মিশিয়ে তার ওপর যৌন নির্যাতন চালিয়েছেন গায়ক। পরবর্তী সময়ে তাকে কোম্পানি থেকে বরখাস্ত করা হয়।

Link copied!