• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬

যে কাজের জন্য মুখিয়ে আছেন ভাবনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০২:৪৫ পিএম
যে কাজের জন্য মুখিয়ে আছেন ভাবনা
অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছবি: ফেসবুক থেকে

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। অভিনয়ের পাশাপাশি লেখালেখি, ছবি আঁকা ও নাচসহ বহু গুণে গুণান্বিত এই অভিনেত্রী। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় জনগণের তোপের মুখে পড়েছিলেন এই অভিনেত্রী। যে কারণে ফেসবুকে তার খুব একটা দেখা মেলেনি।

তবে অক্টোবরের শুরু থেকে আবারও নিজের ব্যস্ত জীবনে ফিরেছেন এই তারকা। সামাজিকমাধ্যমেও দেখা মিলছে ভাবনার ব্যাপক উপস্থিতি। একের পর এক ছবি, ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি। সোমবার রাতেও কালো পোশাকে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন ভাবনা। কোনো একটি রেস্টুরেন্টে বসেই ছবিগুলো তুলেছেন তিনি। সেই ছবিগুলো দেখে ভক্তরাও প্রশংসায় মতেছেন। অনেকে কটাক্ষও করেছেন।

এদিকে নতুন সিনেমার কাজ নিয়ে প্রস্তুত হচ্ছেন এই নায়িকা। নির্মাতা হিমু আকরামের চলচ্চিত্র ‘আলতাবানু জোছনা দেখেনি’ শিরোনামের সিনেমায় শরিফুল রাজ-স্বস্তিকা মুখার্জির সঙ্গে যুক্ত হয়েছেন অভিনেত্রী ভাবনা। মাসখানেক আগেই এসেছে সেই ঘোষণা। এই সিনেমায় ভাবনা অভিনয় করতে যাচ্ছেন জুলেখা চরিত্রে।


চরিত্র ও সিনেমা নিয়ে অভিনেত্রীর ভাষ্য, ‘চরিত্রটা পছন্দ হয়েছে। আর ডিরেক্টর খুব চেয়েছেন আমি যাতে কাজটা করি। যখন কোনো ডিরেক্টর চরিত্রের দাবি থেকে আমাকে এভাবে চান, সেটা শিল্পী হিসেবে সম্মানের। এছাড়া স্বস্তিকা মুখার্জি ও শরিফুল রাজ আমার পছন্দের অভিনেতা। শুটিং সেটে তাদের সঙ্গী হওয়ার জন্যে মুখিয়ে আছি।’

ভাবনার হাতে রয়েছে ‘এক্সকিউজ মি’ নামের নতুন সিনেমা। এটি নির্মাণ করতে যাচ্ছেন নাট্য নির্মাতা রায়হান খান। যেখানে ভাবনার বিপরীতে দেখা যাবে জিয়াউল রোশানকে।

এছাড়াও নির্মাতা হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এটি নির্মিত হচ্ছে কথাসাহিত্যিক সেলিনা হোসেনের আলেচিত উপন্যাস অবলম্বনে।

ছোটপর্দায় দীর্ঘদিনের অভিনয়ের পর ২০১৭ সালে ‘ভয়ংকর সুন্দর’ সিনেমা দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন ভাবনা।

Link copied!