• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আসছে ‘হেলবাউন্ড’ দ্বিতীয় সিজন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ১২:৪০ পিএম
আসছে ‘হেলবাউন্ড’ দ্বিতীয় সিজন
‘হেলবাউন্ড’ সিরিজ, ছবি: সংগৃহীত

নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ ‘হেলবাউন্ড’-এর দ্বিতীয় সিজন আসছে। নতুন সিজনের বিষয়টি নিশ্চিত করেছে নেটফ্লিক্স।

পিঙ্ক ভিলার এক প্রতিবেদনে জানা গেছে,  ‘নেটফ্লিক্স কোরিয়া’ একটি ভিডিও শেয়ার করেছে যেখানে ‘হেলবাউন্ড ২’-এর প্রযোজনার প্রস্তুতি দেখানো হয়েছে। প্রায় ৩০ সেকেন্ডের এই ভিডিওটিতে নতুন প্রধান চরিত্র কিম সুং-চিওলকে দেখা গেছে যিনি ইয়ু আহ-ইনের স্থলাভিষিক্ত হয়েছেন।

সংবাদমাধ্যমটি আরও জানায়, ‘হেলবাউন্ড’ নির্মাণ করেছেন ‘ট্রেন টু বুসান’খ্যাত ইয়ন সাং হো। মুক্তির পরের দিনই এটি ‘স্কুইড গেম’কে টপকে নেটফ্লিক্সের শীর্ষস্থান দখল করেছিল।

এর আগে সিরিজটির প্রথম সিজনের গল্পে দেখা যায়, সৃষ্টিকর্তার পক্ষ থেকে একজন ছায়া ব্যক্তি এসে বলে যায়, ‘তুমি একটি নির্দিষ্ট দিনের নির্দিষ্ট সময় মারা যাবে এবং নরকে যাবে নিজের কৃতকর্মের দায়ে!’ সত্যিই ওই দিন ওই সময় নরক থেকে তিনজন দানব এসে সেই ব্যক্তির প্রাণ কেড়ে নেয়। আসলেই কি সে পাপী! এভাবেই একের পর এক ঘটনা ঘটতে থাকে।

এদিকে দ্বিতীয় সিজন থেকে ছিটকে যান ইউ আহ-ইন, যিনি প্রথম সিজনে জিওং জিন সো চরিত্রে অভিনয় করেছিলেন। দ্বিতীয় সিজনের কাজ শুরুর আগেই ড্রাগ ব্যবহার করার অভিযোগে অভিযুক্ত হয়ে শো থেকে ছিটকে যান  তিনি।

জানা গেছে, প্রথম সিজনের সফলতার পর থেকেই ভক্তরা অপেক্ষা করছে সিরিজটির দ্বিতীয় সিজনের জন্য। নির্মাতাদের এমন ঘোষণায় দর্শকরা মনে মনে স্বস্তির নিঃশ্বাস ফেলবে- এমনটা মনে করছেন অনেকেই। 

Link copied!