• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

‘স্ক্রিপ্টে আলিঙ্গনের দৃশ্য ছিল না; কিন্তু আমার সঙ্গে তাই করা হলো’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৫:৩৩ পিএম
‘স্ক্রিপ্টে আলিঙ্গনের দৃশ্য ছিল না; কিন্তু আমার সঙ্গে তাই করা হলো’

একটি বিজ্ঞাপনের শুটিংয়ে কাজ করতে গিয়ে অস্বস্তিতে পড়েছিলেন ভারতীয় অভিনেত্রী শামা সিকান্দার। সম্প্রতি গণমাধ্যমকে দেওয় এক সাক্ষাৎকারে তিনি এমন তথ্য জানিয়েছেন।

শামা সিকান্দার বলেছেন, “একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় আমি খুব অস্বস্তি বোধ করেছিলাম। স্ক্রিপ্টে আলিঙ্গনের দৃশ্য ছিল না; কিন্তু আমার সঙ্গে তাই করা হলো। সুপারস্টারের স্পর্শে কাজ করতে আমার অস্বস্তি বোধ হচ্ছিল।”

তিনি আরও বলেছেন, “আমাকে জড়িয়ে ধরার বিষয়টি শুটিংয়ের স্ক্রিপ্টে ছিল না। আমি বুঝতে পারছিলাম, সুপারস্টার যেভাবেই হোক আমাকে জড়িয়ে ধরতে চেয়েছিলেন। আপনি কিছু লোককে দেখলেই বুঝতে পারেন, সে কী চায়! যখন তিনি আমার সঙ্গে শুটিং করছিলেন, তখন তিনি ওই দৃশ্যটি ইম্প্রোভাইজ করেছিলেন এবং তিনি বলেছিলেন যে, তিনি আমাকে গহনাগুলো পরিয়ে দেবেন। গহনা পরানো শেষে যখন তিনি আমাকে জড়িয়ে ধরার চেষ্টা করলেন, তখন আমি অনুভব করলাম যে এই স্পর্শে আমার অস্বস্তি বোধ হচ্ছে। আমি আগে কখনো এটা অনুভব করিনি।”

শামা বলেন, “আমি অনেক লোকের সঙ্গে কাজ করেছি, আমার অনেক ছেলে বন্ধুও আছে, তারা আমাকে কখনো এমনটা অনুভব করায়নি। এটা আমার জন্য খুবই মর্মান্তিক ও অদ্ভুত ছিল। আমি বললাম, লোকটা সুপারস্টার তাহলে কেন এমন করছে? আমি প্রথমবার সেই ব্যক্তির সঙ্গে দেখা করেছিলাম এবং তার একটি মনোভাব ছিল, তার মধ্যে কিছু একটা বিষয় আমার স্বাভাবিক বলে মনে হয়নি। আমি আমার জীবনে কখনো তার সঙ্গে কাজ করব না, এমনকি যদি আমি কোনোদিন বড় তারকা হয়েও যাই, তখনো ওনার সঙ্গে কাজ করব না।”

শামা একটি বড় সিনেমার কাজ শুরুর অভিজ্ঞতা জানাতে গিয়ে বলেন, “শুটিং ফ্লোরে আমার মেকআপ করা শেষ হয়ে গিয়েছিল, শেষ মুহূর্তে আমাকে বলা হয়েছিল শুটিং বাতিল। আমার পরিবর্তে অন্য কাউকে নেওয়া হবে। শেষ মুহূর্তে যখন আমাকে বাতিল করা হলো তখন অবাক হয়ে সারা রাত কেঁদেছি।”

Link copied!