• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

যে কারণে আইনি পদক্ষেপ নিচ্ছে লুবাবার পরিবার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২৩, ০৭:৪০ পিএম
যে কারণে আইনি পদক্ষেপ নিচ্ছে লুবাবার পরিবার
ছবি : সংগৃহীত

আলোচনা-সমালোচনার মধ্যে সামাজিকমাধ্যমে নেটিজেনদের দ্বারা ট্রলের শিকার হচ্ছেন শিশুশিল্পী সিমরিন লুবাবা। বিষয়টি নিয়ে তার মা জাহিদা ইসলাম বলেন, “ট্রলকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।”

প্রয়াত অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। শিশুশিল্পী হিসেবেই তিনি বেশ সমাদর পেয়েছেন। এ কারণে সামাজিক যোগাযোগমাধ্যমেও সহজেই পেয়েছেন জনপ্রিয়তা। সম্প্রতি সেখানেই ট্রলের শিকার হচ্ছেন এই খুদে শিল্পী। এ কারণে এবার আইনি পদক্ষেপ নিচ্ছে তার পরিবার। বিষয়টি গণমাধ্যমে জানিয়েছেন লুবাবার মা জাহিদা ইসলাম।

জাহিদা ইসলাম বলেন, “এরইমধ্যে সিদ্ধান্ত নিয়েছি বিষয়টি নিয়ে আইনি পদক্ষেপ নেব। আমি ডেঙ্গুতে আক্রান্ত বলে সময় নিচ্ছি। সুস্থ হলে হারুন সাহেবের (অতিরিক্ত পুলিশ কমিশনার হারুন অর রশিদ) সঙ্গে কথা বলব। কারণ এটা আমার সন্তানের জন্য সমস্যার সৃষ্টি করছে।”

জাহিদা ইসলাম আরও বলেন, “নেটমাধ্যমে লুবাবার নামে একের পর এক ফেইক অ্যাকাউন্ট খোলা হচ্ছে। লুবাবার নামে প্রচুর ফেইক অ্যাকাউন্ট খোলা হচ্ছে। ও টিকটক করে না। অথচ ওর নামে আইডি খুলে টিকটক করছে অনেকে। তাদের ফলোয়ার বাড়ছে। বিষয়টি আমি খেয়াল করছি। সিদ্ধান্ত নিয়েছি, যারা এসব করছেন তাদের কাউকে ছাড় দেবো না। আমার সন্তানকে তারা কটাক্ষ করছেন। আমি তাদের নামে জিডি (সাধারণ ডায়েরি) করব।”

সম্প্রতি সংবাদকর্মী ও কনটেন্ট ক্রিয়েটরদের সঙ্গে কথোপকথনের একপর্যায়ে লুবাবা বলেন, “কেন্দে দিয়েছি।” মুহূর্তেই ভাইরাল হয় ওই ভিডিও। তারপর থেকেই ট্রল করা হচ্ছে তাকে নিয়ে। যা এখনো সামাজিক যোগাযোগমাধ্যমে চলমান রয়েছে।

Link copied!