• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ব্র্যাড পিট সেজে রোমান্টিক সম্পর্কের প্রতিশ্রুতি, অতঃপর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৪:৪১ পিএম
ব্র্যাড পিট সেজে রোমান্টিক সম্পর্কের প্রতিশ্রুতি, অতঃপর
অভিনেতা ব্রাড পিট । ছবি: সংগৃহীত

 হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্রাড পিটারের তারকার খ্যাতিকে কাজে লাগিয়ে ব্র্যাড পিট সেজে দুই নারীর কাছ থেকে সাড়ে তিন লাখ ডলার হাতিয়ে নিয়েছে একটি চক্র। স্পেনের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৩ সেপ্টেম্বর একটি অপরাধ সংস্থার সাথে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে।

ব্র্যাড পিটের সামাজিক মাধ্যমে কোনো অ্যাকাউন্ট নেই, এই তথ্য জানিয়ে ২৫ সেপ্টেম্বর ভক্তদের সতর্ক করেছেন ব্র্যাড পিটের মুখপাত্র।

আন্তর্জাতিক গণমাধ্যম ‘পিপল’কে ব্র্যাড পিটের মুখপাত্র বলেছেন, ‘এটা ভয়ঙ্কর যে অপরাধীরা তারকাদের সঙ্গে ভক্তদের দৃঢ় সংযোগের সুবিধা নেয়। সবাইকে অযাচিত অনলাইন আউটরিচে সাড়া না দেওয়ার অনুরোধ করছি। বিশেষ করে সেই অভিনেতাদের কাছ থেকে যাদের সামাজিক মাধ্যমে কোনো অ্যাকাউন্ট নেই।’

যেই পাঁচ জন অপরাধীকে গ্রেপ্তার করা হয়েছে তারা প্রতারণার শিকার দুই নারীর সঙ্গে সামাজিক মাধ্যমে ব্র্যাড পিট সেজে রোমান্টিক সম্পর্কের প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই সাথে প্রকল্পে বিনিয়োগের কথা বলে মানি ট্রান্সফার করতে বলেছিলেন।

এই চক্রের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছিল নভেম্বরে। জুলাইতে গ্রেপ্তার করা হয়েছে বাকি দুই জনকে। ধোকাবাজি, মানি লন্ডারিং এবং জালিয়াতি অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাদেরকে।

Link copied!