• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

রহস্যময় ‘আয়নাঘর’ নিয়ে এবার সিনেমা, নায়িকা হচ্ছেন কেয়া পায়েল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৩:৩২ পিএম
রহস্যময় ‘আয়নাঘর’ নিয়ে এবার সিনেমা, নায়িকা হচ্ছেন কেয়া পায়েল
অভিনেত্রী কেয়া পায়েল। ছবি: ফেসবুক থেকে

কোটা সংস্কার নিয়ে গণঅভ্যুত্থানে শেখ হাসিনার পতনের পর দেশব্যাপী ব্যাপক আলোচনায় আসে রহস্যময় ‘আয়না ঘর’। জানা গেছে, সেখান থেকে ইতিপূর্বে তিনজন বন্দি মুক্তি পেয়েছেন। ‘আয়নাঘর’ নামে পরিচিত সেই কুঠুরিতে বছরের পর বছর মানুষকে আটকে রেখে ভয়ঙ্কর নিষ্ঠুর নির্যাতন করার অভিযোগ রয়েছে। বেশ কয়েকজন সেনা কর্মকর্তা আয়নাঘর থেকে মুক্তি পাওয়ার পর মিডিয়ায় সেই ভয়াবহ দিনের বর্ণনা দিয়েছেন।

 এবার সেই  রহস্যময় ‘আয়নাঘর’ নিয়ে সিনেমা নির্মানের ঘোষণা দিলেন ‘ইন্দুবালা’খ্যাত  নির্মাতা জয় সরকার। সিনেমার নায়িকা হিসেবে দেখা যাবে তরুণ প্রজন্মে জনপ্রিয় অভিনেত্রী কেয়া পায়েলকে।

 সামাজিকমাধ্যমে খবরটি জানিয়েছেন ‘ইন্দুবালা’খ্যাত এ নির্মাতা। সিনেমাটির নামও ‘আয়নাঘর’ রেখেছেন তিনি। রোববার প্রযোজক সমিতিতে ছবিটির নাম নিবন্ধন করেছেন জয় সরকার।

নিজের ফেসবুকে নিবন্ধনকালীন ছবি প্রকাশ করেছেন জয়। লিখেছেন, সেই বিভীষিকাময় দিনগুলো নিয়ে আমার চলচ্চিত্র ‘আয়নাঘর’ । সবার সহযোগিতা কামনা করছি। সার্বিক তত্ত্বাবধানে রয়েছে রেবিট এন্টারটেইনমেন্ট ।

বিষয়টি নিয়ে জয় সরকার বলেন, আমার প্রথম ছবির নায়িকা ছিলেন কেয়া পায়েল। তাকে নিয়েই এ ছবিটি করতে চাই। কেয়া ছাড়া আরও থাকবেন পরিচিত তারকারা। এখন গল্প লিখছি।

অক্টোবরের শুরু থেকে ছবিটির শুটিং হবে— এমনটি জানিয়ে তিনি আরও বলেন, ভুক্তভোগী কয়েকজনের সঙ্গে দেখা করে বাস্তবতা সম্পর্কে জেনে নেব। আমি চাই, সত্যটা উঠে আসুক। মানুষ জানুক কী কী হয়েছে গত ১৬ বছরে। শিগগিরই শিল্পী ও কলাকুশলী সবাইকে চূড়ান্ত করব।

Link copied!