• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

দক্ষিণ কোরিয়ান অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৫:৩৯ পিএম
দক্ষিণ কোরিয়ান অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

দক্ষিণ কোরিয়ান মডেল ও অভিনেত্রী ইয়াং চাই-ইয়ালকে মঙ্গলবার (১১ এপ্রিল) তার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া গেছে। এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল। এখন পর্যন্ত তার মৃত্যুর কারণ জানা যায়নি।

ইয়াং চাই নেটফ্লিক্সের ‘জম্বি ডিটেকটিভ’ সিরিজে অভিনয় করে জনপ্রিয়তা পান ২৬ বছর বয়সী এই অভিনেত্রী।

অভিনেত্রী ইয়াং চাই-ইয়ালকের মৃত্যুর খবর প্রথম প্রকাশ করে তার ম্যানেজমেন্ট কোম্পানি। তাদের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, পরিবারের ইচ্ছা অনুযায়ী ইয়াং চাই-ইয়ালকের শেষকৃত্য ঘরোয়াভাবে সম্পূর্ণ করা হবে। জীবদ্দশায় তিনি অভিনয়ের প্রতি খুবই আন্তরিক ছিলেন। আশা করছি, ইয়াং চাই-ইয়ালকের জন্য আপনারা প্রার্থনা করবেন। আমরা তার আত্মার শান্তি কামনা করছি।

২০১৬ সালে টিভি রিয়েলিটি শো ডেভিল’স রানওয়েতে প্রথম দেখা যায় ইয়াং চাই-ইয়ালকে। তবে নেটফ্লিক্সে প্রচারিত ‘জম্বি ডিটেকটিভ’-এ অভিনয় করে খ্যাতি কুড়ান তিনি। ‘আই হ্যাভ নট ডান মাই বেস্ট ইয়েট’সহ বেশ কয়েকটি সিরিজে অভিনয় করেছেন তিনি। ‘ওয়েডিং ইমপসিবল’ নামে নির্মাণাধীন একটি সিনেমায় অভিনয় করছিলেন চাই-ইয়াল। এ সিনেমার দৃশ্যধারণ শেষ হওয়ার আগেই এলো তার মৃত্যুর খবর।

মৃত্যুর দুই দিন আগে চাই-ইয়াল ইনস্টাগ্রামের শেষ পোস্টটি ছড়িয়ে পড়েছে। সেই ছবির ক্যাপশনে চাই–ইয়াল লিখেছিলেন, ‘লেটস স্মাইল’। তার রহস্যময় প্রয়াণে সেই হাসি মুখই যেন ফিরে ফিরে আসছে ভক্তদের হৃদয়ে।

Link copied!