• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৫ রবিউস সানি ১৪৪৬

ছুটির দিনে যে বার্তা দিলেন পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৪:৩৫ পিএম
ছুটির দিনে যে বার্তা দিলেন পরীমনি
চিত্রনায়িকা পরীমনি। ছবি: ফেসবুক থেকে

সিনেমার প্রিয় মুখ অভিনেত্রী পরীমনি। নিজের রুপের গুণে ভক্তদের মাত করে রেখেছেন তিনি। এছাড়া নিজের ঝুলিতে তুলে নিয়েছেন অসংখ্য ব্যবসা সফল ছবি। বর্তমানে মানসম্মত ছবি বেছে বেছে কাজ করছেন এই নায়িকা। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় এই পরীমনির। এরপর গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পান এই চিত্রনায়িকা।

শুক্রবার (১৮ অক্টোবর) বঙ্গবিডিতে মুক্তি পাচ্ছে তার অভিনীত ওয়েব ফিল্ম ‘বুকিং’। ফিল্ম মুক্তি নিয়ে নিজের ফেসবুকে বার্তা দিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। একটি ছবি পোস্ট করে ক্যাপশনে পরী লিখেছেন, ‘এই তানিয়াকে মনে আছে কার কার। যারা এই সুন্দর মিষ্টি প্রেমের ওয়েব ফিল্ম ‘বুকিং’ এখনো দেখতে পারেননি তারা কিন্তু আজ ছুটির দিনে বঙ্গবিডিতে দেখে নিতে পারেন মিজানুর রহমান পরিচালিত এই ‘বুকিং’ সিনেমাটি। দেখুন এই লিংকে: https://tu.bongobd.com/Booking

জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি অভিনীত হইচই অরিজিনাল সিরিজ ‘রঙিলা কিতাব’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৮ই নভেম্বর। সোমবার বিকালে হইচই-এর সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল পোস্টার পোস্ট করার মধ্যদিয়ে জানানো হয় সিরিজটির মুক্তির তারিখ।  অনম বিশ্বাস পরিচালিত সিরিজে মূল ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি।

Link copied!