• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

যে কারণে কম কথা বলেন মেহজাবীন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৫:০৮ পিএম
যে কারণে কম কথা বলেন মেহজাবীন
অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ছবি: ফেসবুক থেকে

টিভি নাটকের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বড় পর্দায় নাম লিখিয়েছেন সম্প্রতি।  ক্যারিয়ারের অসংখ্য নাটকের মাধ্যমে ভক্তদের মন কেড়েছেন। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন।

দর্শক নন্দিত এই অভিনেত্রীর বিরুদ্ধে কম কথা বলার অভিযোগ রয়েছে নেটিজনের। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার (১০ অক্টোবর) ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ফেসবুকে নতুন কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে মেহজাবীন লিখেন, ‘আমি কম কথা বলি কারণ আমি যা বলি তা আমাকে কিছু শেখাতে পারবে না, কিন্তু  আমি যা শুনবো তা আমাকে অবশ্যই শেখাবে। বলতে পারেন, আমি একজন ভাল শ্রোতা হয়ে জন্মেছি। আমি দৈনন্দিন কোনো না কোনো অপরিচিত লোকের কথা শুনি।  আমার কাছে বলার চেয়ে শোনা অনেক বেশি গুরুত্বপূর্ণ মনে হয়। সেটা অপরাধীর কথা হোক আর ভালো লোকের কথা হোক।’

সম্প্রতি মেহজাবীন অভিনীত সিনেমা ‘সাবা’ বিশ্বখ্যাত টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিনিধিত্ব করেছে। উৎসবের ডিসকভারি প্রোগ্রামে স্থান পায় তার অভিষেক সিনেমা ‘সাবা’।

টরন্টোয় উৎসবস্থলে গিয়ে মেহজাবীনের দেখা হয় তার অসম্ভব পছন্দের হলিউড অভিনেত্রী নওমি ওয়াটসের সঙ্গে। ব্রিটিশ এই অভিনেত্রীর পুরনো ভক্ত মেহজাবীন। ফলে দেখা হওয়ার পর ভক্তসুলভ ছবি তুলতেও ভোলেননি। সেটি সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশও করে তিনি নিজেকে ‘ভক্ত’ বলেও উল্লেখ করেন।

টরন্টো চলচ্চিত্র উৎসবের পর বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘সাবা’ প্রদর্শিত হয় ৪ অক্টোবর।

এদিকে রবিউল আলম রবির ওয়েব ফিল্ম ‘ফরগট মি নট’ বুধবার মুক্তি পেয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে। প্ল্যাটফর্মটির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পের চতুর্থ সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন মেহজাবীন চৌধুরী ।

Link copied!