• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

যে সিনেমার একটি গানে ব্যয় ২৮ কোটি টাকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১১:৫৯ এএম
যে সিনেমার একটি গানে ব্যয় ২৮ কোটি টাকা
রাম চরণ ও কিয়ারা আদভানি । ছবি: সংগৃহীত

আসছে মেগাস্টার রাম চরণ ও কিয়ারা আদভানি অভিনীত নতুন সিনেমা ‘গেম চেঞ্জার’। পলিটিক্যাল-ড্রামা ঘরানার এ সিনেমার বাজেট ৪৫০ কোটি রুপি। শুনে অবাক হবেন এই সিনেমার শুধু  একটি গানের জন্য ২০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৮ কোটি ৩৮ লাখ টাকার বেশি) ব্যয় করেছেন এই নির্মাতা। গানের এই বাজেট দিয়ে আস্ত একটি সিনেমাও নির্মাণ সম্ভব।সিনেমাটি নির্মান করছেন এস. শঙ্কর।
ভারতের সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, গানের জন্য মোটা অঙ্কের অর্থ ব্যয়ের খ্যাতি রয়েছে পরিচালক এস. শঙ্করের। তা ছাড়া তার নির্মিত গান দর্শকও পছন্দ করেন। গানের জন্য তৈরি বিশাল সেট, নজরকাড়া পোশাকসহ সবকিছুই আলাদা মাত্রা যোগ করে।

জানা গেছে, এ সিনেমায় রাম চরণকে দুটি চরিত্রে দেখা যাবে। একটিতে রাম চরণকে শর্ট টেম্পার চরিত্রে দেখা যাবে। তার এই মাথা গরম স্বভাবের চরিত্রটি দেখে দর্শক মুগ্ধ হবেন। আর অন্য চরিত্রটি গ্রামের একজন রাজনৈতিকের। পরিচালক এস শঙ্কর এ দুটো চরিত্রই নির্ভুলভাবে তৈরি করছেন।

‘গেম চেঞ্জার’ সিনেমায় রাম চরণ-কিয়ারা ছাড়াও অভিনয় করছেন, অঞ্জলি, জয়রাম, সুনীল, শ্রীকান্ত, নবীন চন্দ্র প্রমুখ। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালের ১০ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে। 

Link copied!