• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

দল পরিবর্তন করলেন হিরো আলম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩, ০১:১৭ পিএম
দল পরিবর্তন করলেন হিরো আলম
কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলম। ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম অংশ নিচ্ছেন এ খবর এখন পুরনো। নতুন খবর হচ্ছে, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। তবে কংগ্রেস মনোনীত জাতীয় জোটের গণঅধিকার পার্টি (পিআরপি) থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন আলোচিত-সমালোচিত এই কন্টেন্ট ক্রিয়েটর।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে হিরো আলমের পক্ষে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের কাছে জাতীয় জোটের গণঅধিকার পার্টি (পিআরপি) এর পক্ষে মনোনয়নপত্র জমা দেন। তবে, এর আগে বুধবার (২৯ নভেম্বর‍) দুপুরে বগুড়া জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) প্রার্থী হিসেবে হিরো আলমের পক্ষে মনোনয়নপত্র তোলা হয়েছিল। একদিনের ব্যবধানে দল পাল্টিয়ে আবারও আলাচনা তৈরি করেছেন তিনি।

হিরো আলমের পক্ষে মনোনয়ন জমা দেন তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ। ছবি: সংগৃহীত

এ প্রসঙ্গে  সুজন রহমান শুভ বলেন, “চারদিন আগেই সুপ্রিম পার্টি থেকে বগুড়া-৪ আসনে মনোনয়ন দেওয়া হয়েছে। দলের চেয়ারম্যান না জেনেই হিরো আলমকে প্রার্থী হতে বলেছিলেন। ভুল বোঝাবুঝি হওয়ায় আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ কংগ্রেসের জাতীয় জোটবদ্ধ দল গণ অধিকার পার্টি থেকে মনোনয়ন জমা দেওয়া হয়েছে।”

হিরো আলমের ব্যক্তিগত সহকারী আরও বলেন, “এখানে দল বিষয় নয়, হিরো আলমের ব্যক্তি জনপ্রিয়তাই আসল। স্বতন্ত্র প্রার্থীকে নানা হয়রানি হতে হয়, তাই এবার দল থেকে নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সুষ্ঠু নির্বাচন হলে হিরো আলম জয় নিয়ে আশাবাদী।”

এরআগে গত ফেব্রুয়ারিতে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলেম। পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন তিনি।

Link copied!