• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন তানজিন তিশা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২৩, ০৪:৪১ পিএম
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন তানজিন তিশা
অভিনেত্রী তানজিন তিশা। ছবি: সংগৃহীত

হাসপাতালের চিকিৎসা গ্রহণের পর বাসায় ফিরেছেন দেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) আহসান হাবিব নাসিম বলেন, ‘‘বিকেলে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন তিশা। আপনাদের সবার আবেগ, উৎকণ্ঠা ও প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ।’’

এর আগে নাসিম সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ‘বুধবার (১৫ নভেম্বর)  মধ্যরাতে বুকে ব্যথার কারণে অসুস্থ হয়ে পড়েন তানজিন তিশা। তার বোন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে অনেক ভিড় থাকায় পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করান। তিশা এখন সেখানেই চিকিৎসাধীন।’

তিশা আত্মহত্যার চেষ্টা করেছেন? এমন প্রশ্নের জবাবে নাসিম জানিয়েছেন, বিষয়টি নিশ্চিত নয়। আমি মনে করি এই মুহূর্তে এ বিষয়ে কথা না বলাই ভালো। বরং আমরা অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করছি।

গুঞ্জন রয়েছে, অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তিশার। তবে সাম্প্রতিক সময়ে তাদের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। এর জেরে ফারহানের উত্তরার বাসায় যান তিশা। সেখানে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপর বাসায় ফিরে আত্মহত্যার চেষ্টা করেন এ অভিনেত্রী। এরপর তিশাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা (স্টমাক ওয়াশ) শেষে পান্থপথের একটি হাসপাতালে স্থানান্তর করা হয়।  

বিষয়টি সম্পর্কে জানতে সংবাদ প্রকাশ থেকে একাধিকবার তিশার মোবাইল ফোনে কল করা হয়। কিন্তু তার সাড়া পাওয়া যায়নি। তবে, ঢাকা মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, রাতে তিশাকে গুরুতর অবস্থায় সেখানে নেওয়া হয়েছিল। আপাতত অভিনেত্রী বিপদমুক্ত।

তবে তিশার পরিবার জানিয়েছে, এটা আত্মহত্যার চেষ্টা নয়, মিথ্যে গুঞ্জন ছড়ানো হচ্ছে। সে অসুস্থ হওয়াতে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। 

Link copied!