• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

হীরার আংটির রহস্য ফাঁস করলেন তামান্না


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৬, ২০২৩, ০৫:৩৫ পিএম
হীরার আংটির রহস্য ফাঁস করলেন তামান্না

ভারতের দক্ষিণি অভিনেত্রী তামান্না ভাটিয়ার ‘কাবালা’ আইটেম গানের তালে অনেক দিন থেকেই ঝড় বইছে নেট-দুনিয়ায়। তবে নাচের সঙ্গে সম্প্রতি তুমুল আলোচনা চলছে তামান্নার আঙুলের একটি হীরার আংটি নিয়ে। কারণ, তামান্নার আংটিতে বিশ্বের পঞ্চম বৃহৎ হীরা বসানো আছে।

পিংকভিলার এক প্রতিবেদন থেকে জানা যায়, তামান্নার সংগ্রহে নানা রকম হীরার আংটি রয়েছে। বিস্ময়কর তথ্য হলো, বিশ্বের পঞ্চম বৃহত্তম হীরার মালিকও তামান্না! জমকালো একটি আংটিতে সেটি বসানো হয়েছে। হীরাটির আকার, ওজন এ আংটিতে আলাদা মাত্রা যোগ করেছে। এর মূল্য ২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৬৫ লাখ টাকার বেশি)।

জানা গেছে, ২০১৯ সালে এই আংটিটি তাকে দিয়েছিলেন দক্ষিণি সুপারস্টার রামচরণের স্ত্রী উপাসনা কামিনেনি কোনিদেলা। উপাসনা প্রযোজিত ‘সই রা নরসিম্মা রেড্ডি’ সিনেমায় তামান্না অভিনয় করেছিলেন। এই সিনেমায় তামান্নার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছিল। আর অভিনেত্রীর অভিনয় মুগ্ধ করেছিল উপাসনাকেও। তাই রামচরণের স্ত্রী তামান্নাকে এই হীরার আংটিটি উপহার দিয়েছিলেন।

কোনিডেলা প্রোডাকশন কোম্পানির ব্যানারে ‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমা প্রযোজনা করনে রাম চরণ। সুরেন্দর রেড্ডি পরিচালিত এ সিনেমা মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া জাগিয়েছিল। ২০১৯ সালে এটি মুক্তি পায়। 

Link copied!