• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৫ রবিউস সানি ১৪৪৬

আচমকাই মালাইকার কণ্ঠে বিদ্রোহের সুর, কী হল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৩:৪১ পিএম
আচমকাই মালাইকার কণ্ঠে বিদ্রোহের সুর, কী হল
মালাইকা আরোরা। ছবি: সংগৃহীত

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় ‘আইটেম গার্ল’ মালাইকা আরোরা। দৈহিক সৌন্দর্য  আর নাচের ভঙ্গিমায় দর্শকের মনোরঞ্জন করেন তিনি। তবে তাকে কোনো সিনেমার কেন্দ্রীয় চরিত্রে দেখা যায়নি।
এই নিয়ে মালাইকা বলছেন, তার জীবনে যা ঘটেছে বা ঘটছে, তার নেপথ্যে রয়েছেন শুধু তিনিই। প্রেম থেকে আরবাজের সঙ্গে ডিভোর্স, অর্জুন কাপুরের সঙ্গে প্রেম, ব্রেকআপ, সবই নাকি তার একেবারে সুচিন্তিত সিদ্ধান্ত। এমনকী, মালাইকা জানিয়েছেন, তার জীবনে কোনও অনুসোচনা নেই।

বলিউডে বহুবছর কেটে গিয়েছে মালাইকার। কিন্তু আইটেম নাচ আর ছোট চরিত্রে অভিনয় ছাড়া, মালাইকার কপালে কিছুই জোটেনি। তবুও মালাইকা নিজেকে লাকি মনে করেন। কেননা, প্রথম ছবি থেকেই তিনি যে সাফল্য পেয়েছেন, তা সত্য়িই প্রশংসাযোগ্য।

সম্প্রতি মালাইকা এক সাক্ষাৎকারে বলেন, ”আমি আমার জীবনে যে সিদ্ধান্তগুলো নিয়েছি তা নিয়ে কোনও অনুশোচনা নেই। ওই সিদ্ধান্তগুলো আমার জীবনের রূপরেখা তৈরি করেছে। যা কিছু ঘটছে এবং যে ভাবে সবটা আমার চলার রাস্তায় এসেছে তার জন্য আমি কৃতজ্ঞ।”

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন।

গতবছর থেকেই মাঝেমধ্যে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। এর মাঝে দুই তরফেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট বহাল রেখেছিলেন। কেউ শান্তির খোঁজে তো কেউ বা আবার আবর্জনা কটাক্ষে নেটপাড়ায় শোরগোল ফেলছেন! সম্পর্কে ফাটল ধরার মাঝে তৃতীয় জনের প্রবেশের কথাও শোনা যাচ্ছিল। তবে বিচ্ছেদ হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তাদের মধ্যে।

‘দিল সে’ ছবির ‘ছাঁইয়া ছাঁইয়া’ দিয়ে নজরে আসেন মালাইকা। তার শরীরী বিভঙ্গে হিলহিলে নৃত্যমুদ্রা কোটি হৃদয়ে ঝড় তোলে। তার পর ‘দাবাং’ থেকে শুরু করে ‘মুন্নি বদনাম হুয়ি’, ‘হাউসফুল ২’ থেকে ‘আনারকলি ডিস্কো চলি’ এবং আরও অনেক হিট গানে তার নাচের পারফরম্যান্স কালজয়ী হয়েছে। বড় পর্দায় হাজির হওয়ার পাশাপাশি ‘ঝলক দিখলা যা’, ‘ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল’-এর মতো রিয়েলিটি শোতেও মালাইকা ঝলমল করেছেন। ফিটনেস বজায় রাখার ক্ষেত্রেও অনেকের রোল মডেল তিনি।

Link copied!