• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

স্কুইড গেম সিজন-২-এর অভিনেতাদের নাম ঘোষণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৯, ২০২৩, ০২:৩১ পিএম
স্কুইড গেম সিজন-২-এর অভিনেতাদের নাম ঘোষণা

নেটফ্লিক্সের কোরিয়ান ওয়েব সিরিজ স্কুইড গেম চমকে দিয়েছিল পুরো বিশ্বকে। ভক্তরা এখন সিজন-২-এর অপেক্ষায় আছেন। সম্প্রতি দ্বিতীয় সিজনের অফিশিয়াল কাস্ট ঘোষণা করা হয়েছে।

ব্রাজিলে নেটফ্লিক্সের ‍‍‘তুদুম গ্লোবাল ফ্যান ইভেন্ট‍‍‘-এ ‍‍‘স্কুইড গেম সিজন ২‍‍’-এর অভিনেতাদের নাম ঘোষণা করা হয়েছে। স্কুইড গেম-২’এ ইম সি-ওয়ান, কাং হা-নিউল, পার্ক সুং-হুন এবং ইয়াং ডং গিউনকে দেখা যাবে। এ ছাড়া সিজন ওয়ানের সদস্য লি জুং-জে, লি বিয়ং-হুন, উই হা-জুন এবং গং ইউকেও দেখা যাবে। তবে ভক্তরা নারী অভিনেত্রী না পেয়ে একটু উদাস হয়েছেন।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, স্কুইড গেইম-২’এ প্রায় ৪৫৬ জন প্রতিযোগী থাকবেন। তারা বেশ কয়েকটি চ্যালেঞ্জের প্রতিদ্বন্দ্বিতা করবেন। এর বিনিময়ে ৪.৫৬ মিলিয়ন মার্কিন ডলারের পুরস্কার পাবেন।

সংবাদমাধ্যমটি আরও জানায়, জুলাই মাসে স্কুইড গেমের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সিজন-২’তে প্রাণঘাতী খেলা হবে না। তবে এটি রোমাঞ্চকর হবে। নেটফ্লিক্স এর আগে ঘোষণা দিয়েছিল, ‘স্কুইড গেম: দ্য চ্যালেঞ্জ’ এই বছরের নভেম্বরে আসবে।

তবে ‍‍‘স্কুইড গেম-২‍‍’ মুক্তির তারিখ এখনো নিশ্চিত করে জানাননি নির্মাতারা। এরই মধ্যে ভক্তদের জল্পনা-কল্পনা শুরু হয়ে গিয়েছে। অধীর আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন তারা বহুল আলোচিত এই সিরিজের দ্বিতীয় সিজন উপভোগ করার জন্য।

Link copied!