• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

বিয়ে ভাঙছে সোনাক্ষী-জহিরের, কী বললেন জ্যোতিষ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০১:২৫ পিএম
বিয়ে ভাঙছে সোনাক্ষী-জহিরের, কী বললেন জ্যোতিষ
জহির ইকবাল, সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা জহির ইকবাল বিয়ে করেন ২৩ জুন । দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই প্রেমিক যুগল। সোনাক্ষী হিন্দু ধর্মের অনুসারী হলেও স্বামী মুসলিম। তবে হিন্দু বা মুসলিম কোনো রীতি মেনে নয়, আইনিভাবে বিয়ে করেছেন সোনাক্ষী-জহির। 
বিয়ের পর থেকেই নেটিজেনদের চর্চায় থাকেন বলি অভিনেত্রী সোনাক্ষী সিনহা। কিন্তু বারবার অভিনেত্রী নানা সাক্ষাৎকারে বুঝিয়েছেন যে তিনি ভাল আছেন। কিন্তু তারপরেও চর্চার জট কাটতে চায় না।

এই জুটির বিয়ে নিয়েও সমস্যা তৈরি হয়েছিল দুই পরিবারের মধ্যে। কিন্তু সব বাধা কাটিয়ে জয় হয়েছিল তাদের ভালবাসার। এখনো পাপারাজ্জির ক্যামেরায় লাজুক হাসিতে বুঝিয়ে দেন ভাল আছেন তারা। কিন্তু এর মাঝেই এল এক চাঞ্চল্যকর তথ্য। জ্যোতিষবিদ সুশীল কুমার সোনাক্ষী-জাহিরের বিয়ে‌ নিয়ে তার গণনার ফল প্রকাশ্যে এনেছেন।

তিনি জানান, সোনাক্ষীর কপাল চওড়া। তাই তার বিবাহিত জীবন সুখের নয়। এদিকে জাহিরের চোখের মণির রঙ ও সোনাক্ষীর মণির রঙে মিল না থাকায় তাদের সংসারে পারিবারিক অশান্তি এবং মনোমালিন্য থাকবেই।

অভিনেত্রীর জন্ম তারিখ দেখে তিনি বলেন, তার গণনা অনুযায়ী সোনাক্ষী-জাহিরের বিয়ে দু‍‍`বছরের বেশি টিকবে না। সংসার ভেঙে যাবে। এই চাঞ্চল্যকর মন্তব্য ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

২০২০ সালে সালমান খান একটি পার্টির আয়োজন করেন। সেই পার্টিতে যোগ দিয়েছিলেন সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। এতদিন গুঞ্জন শোনা গেছে, ওই বছরই সম্পর্কে জড়ান তারা। কিন্তু এ জুটি ২০১৭ সাল থেকে চুটিয়ে প্রেম করে আসছিলেন। ২০২২ সালে অ্যামি ভির্ক ও আশিস কৌরের গাওয়া ‘ব্লকবাস্টার’ গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেন জহির ইকবাল ও সোনাক্ষী।

২০২২ সালে ‘ডাবল এক্সেল’ সিনেমায় অভিনয় করেন সোনাক্ষী-জহির। একই বছরে এ জুটির প্রেমের গুঞ্জন চাউর হয়। এরপর বিভিন্ন সময়ে জহিরের সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন সোনাক্ষী। এতে তাদের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে। যদিও প্রেমের কথা কখনো স্বীকার করেননি সোনাক্ষী কিংবা জহির। অবশেষে বিয়ের মাধ্যমে গুঞ্জনকে বাস্তবে রূপ দিলেন এই যুগল। 

Link copied!