• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

সন্তান নিয়ে মাওলানা তারিক জামিলের কাছে হাজির সানা খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ০৯:৫৫ এএম
সন্তান নিয়ে মাওলানা তারিক জামিলের কাছে হাজির সানা খান
মাওলানা তারিক জামিলের কোলে সানা খানের ছেলে। ছবি: সংগৃহীত

শোবিজ জগত ছেড়ে ধর্মে মনোযোগী হয়েছেন একসময়ের বলিউড অভিনেত্রী সানা খান। বছরখানেক আগে মুফতি আনাস সাঈদকে বিয়ের পর কয়েক মাস আগে প্রথম সন্তানের মা হয়েছেন তিনি। এবার নিজের একমাত্র সন্তানকে নিয়ে পাকিস্তানের বরেণ্য আলেম ও বিখ্যাত ইসলাম প্রচারক মাওলানা তারিক জামিলের সঙ্গে দেখা করেন সানা খান ও তার স্বামী মুফতি আনাস। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি নিজেই শেয়ার করেছেন সানা খান।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি ভিডিও ও ছবি প্রকাশ করেন সানা খান। যেখানে নিজেদের একমাত্র সন্তানকে মাওলানা তারিক জামিলের কোলে তুলে দিতে দেখা যায় সানাকে। পোস্ট করা ওই ভিডিওর ক্যাপশনে সানা লেখেন— “জুনিয়র তারিক জামিল হজরত মাওলানা তারিক জামিল সাহেবের সঙ্গে সাক্ষাৎ করেছে। বাস্তবেই মাওলানাকে দেখলে আল্লাহকে স্মরণ হয়। কারণ তিনি অনেক উত্তম মানুষ।”

২০০৫ সালে ‘ইয়ে হ্যায় হাই সোসাইটি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় সানা খানের। এর পর বলিউডে ‘হাল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজা তুম হো’ ও ‘টয়লেট : এক প্রেম কথা’র মতো সিনেমা করেন। রিয়েলিটি শো বিগ বসের পাশাপাশি ‘ফেয়ার ফ্যাক্টর : খাতরোঁ কে খিলাড়ি’র ষষ্ঠ মৌসুমে অংশ নিয়েছিলেন তিনি।

এরপর ২০২০ সালের অক্টোবরে সবাইকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানান সানা। সেই বছরেই নভেম্বরে মুফতি আনাসকে বিয়ে করেন তিনি। এখন সুখেই কাটছে তাদের সংসার। 

Link copied!