• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

যৌতুক মামলায় গ্রেপ্তার ‘পাপ মুক্ত’ সিনেমার রাসেল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ১১:২৫ এএম
যৌতুক মামলায় গ্রেপ্তার ‘পাপ মুক্ত’ সিনেমার রাসেল

স্ত্রীর করা যৌতুকের মামলায় গ্রেপ্তার হয়েছেন ‘ভাইয়ারে’ সিনেমাকে ‘পাপ মুক্ত’ বলে অভিহিত করা অভিনেতা রাসেল মিয়া। রোববার (২২ সেপ্টেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন আলী। তিনি জানান, গ্রেপ্তারের পর রাসেল মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (২১ সেপ্টেম্বর) সবুজবাগ থানায় রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা করেন তার স্ত্রী সুমাইয়া আফরিন বর্ষা।

মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, “চলতি বছরের ১৬ মার্চ ইসলামিক শরিয়ত মোতাবেক বিবাদী রাসেল মিয়ার সঙ্গে আমার বিবাহ হয়। বিয়ের পর আমি আমার ভবিষ্যৎ সুখের কথা চিন্তা করে বিভিন্ন সময় বিবাদীকে প্রায় ৫ লাখ টাকা নগদ দেই। কিন্তু তাতে সন্তুষ্ট না হয়ে বিবাদীর লোভ আরও বেড়ে যায় এবং সে নতুন সিনেমা তৈরি করবে বলে প্রায়ই আমার নিকট যৌতুক বাবদ ৬৫ লাখ টাকা দাবি করে। আর যৌতুকের টাকা না দিলে দ্বিতীয় বিবাহ করবে বলে আমাকে হুমকি দেয়। এতে আমি অপারগতা প্রকাশ করলে প্রায় সময়ই যৌতুকের দাবিতে আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে।”

এজাহারে সুমাইয়া আফরিন আরও বলেন, “আমি ভবিষ্যৎ সুখের আশায় বিবাদীর নির্যাতন সহ্য করে ঘর-সংসার করতে থাকি। এ অবস্থায় গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে বিবাদী বাসায় আমার নিকট যৌতুক বাবদ ৬৫ লাখ টাকা দাবি করে। এতে আমি অপারগতা প্রকাশ করায় সে আমাকে মারধর করে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। এ সময় আমার চিৎকারে আশপাশের লোকজন আমাকে উদ্ধার করার পর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করায়।”

Link copied!