• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

এবার অনলাইন বেটিং নিয়ে জেরার মুখে শ্রদ্ধা কাপুর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩, ০১:১৭ পিএম
এবার অনলাইন বেটিং নিয়ে জেরার মুখে শ্রদ্ধা কাপুর
বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

অনলাইন বেটিং অ্যাপে প্রতারণার ঘটনায় বেশ উত্তাল ভারতের শোবিজ অঙ্গন। মহাদেব অ্যাপের সঙ্গে জড়িত থাকার সন্দেহে বলিউড তারকা রণবীর কাপুরকে তলব করে দেশটির আর্থিক দুর্নীতি সংক্রান্ত তদন্দকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটর (ইডি)। এবার এই বেটিং অ্যাপকাণ্ডে তলব করা হলো অভিনেত্রী কপিল শর্মা, হুমা কুরেশি, হিনা খান ও শ্রদ্ধা কাপুরকে।

নিউজ ১৮ বাংলার এক প্রতিবেদনে জানানো হয়েছে, শ্রদ্ধা কাপুরকে তলব করেছে ইডির দপ্তর। জিজ্ঞাসাবাদের জন্য হাজিরার নির্দেশ দেয়া হয়েছে তাকে। আয়ের উৎস কী, কীভাবে টাকা প্রদান করা হয়, এসব জানার জন্যই ডাকা হচ্ছে তাদের। তবে হাজিরা দেয়ার আগে অন্তত দুই সপ্তাহ সময় চেয়েছেন অভিনেত্রী।

এর আগে কপিল শর্মা, হুমা কুরেশি ও হিনা খানকে রায়পুর দপ্তরে বিভিন্ন সময় হাজিরা দেয়ার নির্দেশ দেয়া হয়েছিল। কিন্তু তারা হাজিরা দিয়েছেন কি না, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, এই বেটিং অ্যাপের নেপথ্যে রয়েছে সৌরভ চন্দ্রকর। ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে চলে যায় সৌরভ। সেখানে বিগ বাজেটের বিয়েও করেছে সে। ২০০ কোটি টাকার ‘গ্ল্যামারাস’ এই বিয়েতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন বলিউডের বহু তারকা। এবার সেই সব তারকা ইডির নজরে।

Link copied!