• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

আজ রাতে শিরিন শিলার বিয়ে, পাত্র কে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০৯:২০ পিএম
আজ রাতে শিরিন শিলার বিয়ে, পাত্র কে
চিত্রনায়িকা শিরিন শিলা। ছবি : সংগৃহীত

দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করছেন চিত্রনায়িকা শিরিন শিলা। দেশের একটি গণমাধ্যমকে বিয়ের তথ্যটি নিজেই জানিয়েছেন।

জানা গেছে, বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতেই বিবাহের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শিলা।

শিরিন শিলা জানান, পরিবারের সম্মতিতেই প্রেমিককে বিয়ে করছেন তিনি। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। তবে বিষয়টি আরও পরে জানাতে চেয়েছিলেন তিনি।

ঢাকাই সিনেমার এই নায়িকা বলেন, “ভেবেছিলাম কবুল বলে সবাইকে ছবিসহ সুসংবাদটা দেবো। কিন্তু সেটা আর হচ্ছে না। আমাদের পরিচয় দীর্ঘদিনের। দুই পরিবারের আয়োজনেই বিয়ে হচ্ছে।”

শিরিন শিলা আরও বলেন, “আপাতত স্বল্প আয়োজনেই বিয়েটা সম্পন্ন হচ্ছে। পরে ধুমধাম করে আয়োজন করা হবে। আমাদের সম্পর্ক ৬ বছরের। মজার বিষয় হলো ৬ বছর আগে ১০ অক্টোবরে আমাদের পরিচয় হয়। আর এই ১০ অক্টোবরে আমরা বিয়ে করছি।”

শিরিন শিলার প্রেমিকের নাম আবিদুল মোহাইমিন সাজিল। পেশায় ফার্মাসিস্ট। সাজিলের বাড়ি ভৈরবে। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মাসির ওপর গ্র্যাজুয়েশন করেছেন। বর্তমানে তাদের পারিবারিক ব্যবসা ট্র্যাভেল এজেন্সির সঙ্গে যুক্ত আছেন।

যদিও ক্যারিয়ারে তেমন কোনো উল্লেখযোগ্য সিনেমায় কাজ করেননি শিলা। তবে ক্যারিয়ারে বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ডের কারণে সবসময়ই আলোচনায় ছিলেন। তবে ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে তার ‘শেষ বাজি’ সিনেমা। যেখানে তার বিপরীতে রয়েছেন নায়ক সাইমন সাদিক।

Link copied!