• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

শাকিবের ‘তুফান’ ঝড়ে মাত্র দুই হল পেল ববির ‘ময়ূরাক্ষী’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৭, ২০২৪, ১০:৪০ এএম
শাকিবের ‘তুফান’ ঝড়ে মাত্র দুই হল পেল ববির ‘ময়ূরাক্ষী’
চিত্রনায়িকা ববি: ছবি: ফেসবুক থেকে

ঈদে ১২৩টির মতো হল মুক্তি পাচ্ছে সুপারস্টার শাকিব খানের ছবি ‘তুফান’। তুফানের ঝড়ে ববির ‘ময়ূরাক্ষী’ ছবিটি মাত্র দুটি হল পাচ্ছে। সিনেমাটির চিত্রনাট্যকার গোলাম রাব্বানী এ খবরটি জানান।

তিনি বলেন, ‘রাজধানীর সীমান্ত সম্ভারের স্টার সিনেপ্লেক্স ও যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে দেখা যাবে তাদের ছবিটি। তবে পরের সপ্তাহে তারা হল সংখ্যা বাড়ানোর আশা করছেন।

কিন্তু প্রথম সপ্তাহেই কেন মাত্র দুটি হল পেল ছবিটি! স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা, মিরপুর ও রাজশাহী শাখায় কেন ছবিটি শো পাবে না? অথবা শহরে ও বন্দরে আরও একাধিক মাল্টিপ্লেক্স রয়েছে, সেখানেও কেন ববির সিনেমাটি স্থান পায়নি।’

এমন প্রশ্নের জবাবে, সংশ্লিষ্টরা অনেকটাই চুপ। এটুকু বলছেন, হল সংকট। কয়েকটা দিন অপেক্ষা করতে বলছেন সবাই।

খোঁজ করে জানা গেছে, সীমান্ত সম্ভারের স্টারে ছবিটির শো থাকছে দিনে দুটি। বেলা ৩টায় ও সন্ধ্যা সোয়া সাতটায়। অন্যদিকে যমুনা ব্লকবাস্টারের শো তালিকা এখনও এদিকে হল সংখ্যা দুটো হলেও ‘ময়ূরাক্ষী’ সাধারণ দর্শকের মন কাড়বে বলে আশা করছেন নির্মাতা রাশিদ পলাশ। তিনি জানান, ছবিটির গান, গল্প, অভিনয় সবকিছুই ভালো লাগবে দর্শকের।

ববি বলেন, ঈদে ছবির প্রতিযোগিতা থাকবেই। যে ছবিগুলো ঈদে মুক্তি পায় তার টেস্ট একেকটার একেক ধরনের। গল্পও আলাদা। দর্শকরা হলে গিয়ে ‘ময়ূরাক্ষী’দেখে আমার বিশ্বাস ভিন্ন টেস্ট পাবে। ‘‘আমি আমার ছবির ব্যাপারে প্রচণ্ড আশাবাদী। আমার টিম সদস্যরা অনেক হার্ড ওয়ার্ক করেছে। আমার বিশ্বাস ‘ময়ূরাক্ষী’ দেখে দর্শকদের ভালো লাগবে।

নির্মাতা রাশিদ পলাশ বলেন, ‘প্রেম ও প্রতারণার একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মাণ হয়েছে সিনেমাটি। বিমান ছিনতাইয়ের ঘটনা আছে। রোমান্টিক ঘরানার থ্রিলার সিনেমা এটি। আমি এই প্রথম প্রেমের ছবি বানিয়েছি। আমি সবসময় ইতিহাসভিত্তিক সিনেমা নির্মাণ করেছি। এবার যেহেতু আমার ঘরানার বাইরে রোমান্টিক সিনেমা নির্মাণ করেছি, নিজেকেই নিজে চ্যালেঞ্জ করেছি। তাই সিনেমাটি নিয়ে আমি আশাবাদী। বাকিটা দর্শক দেখে জানাবে।’

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরী।

Link copied!