• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
বিপিএল

শাকিবের ঢাকা ক্যাপিটালসের হয়ে খেলবেন যারা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ০৪:৩৬ পিএম
শাকিবের ঢাকা ক্যাপিটালসের হয়ে খেলবেন যারা
মুশফিকুর মুশফিক রহিম ও মেহেদী মিরাজের সাথে ফ্রেম বন্দি মেগাস্টার শাকিব খান। ছবি: সংগৃহীত

এবার বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-এ দল কিনেছেন সুপারস্টার শাকিব খান। বিপিএলে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের যুক্ত হওয়াকে বাড়তি আকর্ষণ বলে মনে করছেন ক্রিকেটপ্রেমী মানুষ। ঢাকা ক্যাপিটালসের মালিকানায় আছেন তিনি।

সোমবার (১৪ অক্টোবর) বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ২০২৫ আসরের প্লেয়ার ড্রাফট চলছে রাজধানীর সোনারগাঁও হোটেলে। সেখানে ঢাকা ক্যাপিটালসের মালিক হয়ে উপস্থিত ছিলেন সুপারস্টার শাকিব খান। এবারের এই আয়োজনে তাকে ঘিরেই যেন সব আলোচনা! সরেজমিনে গিয়ে এই চিত্র দেখা যায়।

এই দিন সকাল থেকে চলছে ৭টি দলের প্লেয়ার ড্রাফট। সেখানে উপস্থিত আছেন সব দলের মালিক ও বিসিবির কর্তারা। এই আয়োজনে প্রথমবারের মতো দলের মালিকরানা নিলেন শাকিব। সঙ্গে রয়েছে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক হারল্যান।

এই আয়োজনে আরও আছেন ক্রিকেটার তামিম, মুশফিক, মিরাজ, আফিফ, মাহমুদউল্লাহ রিয়াদ, সোহানের মতো ক্রিকেটাররা। রয়েছেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ। সবার মধ্য থেকে এই আয়োজনে আলোচনা হচ্ছে শাকিবকে নিয়ে। ইতোমধ্যে এই নায়কের দলের প্লেয়ারদের নামের তালিকা জানানো হয়েছে।

ঢাকা ক্যাপিট্যালসের হয়ে খেলবেন-
লিটন কুমার দাস (১), হাবিবুর রহমান (২), মুকিদুল ইসলাম (৩), আবু জায়েদ চৌধুরি (৪), সাইম আইয়ুব (৫), আমির হামজা হোটাক (৬), সাব্বির রহমান (৭), মুনিম শাহরিয়ার (৮),আসিফ হাসান (৯), শাহাদাত হোসেন (১০), পাস (১১), পাস (১২), পাস (১৩), পাস (১৪)।

Link copied!