• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

এক মাস মুম্বাইয়ে থাকবেন শাকিব, সঙ্গে ইধিকাও


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০২:৪৬ পিএম
এক মাস মুম্বাইয়ে থাকবেন শাকিব, সঙ্গে ইধিকাও
ইধিকা পাল ও শাকিব খান। ছবি: কোলাজ

ঢালিউড সুপারস্টার শাকিব খান। ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’ ও ‘তুফান’ এই তিন সিনেমার পর তুমুল আলোচনায় তিনি। জনপ্রিয় এই নায়ক সর্বশেষ তার অভিনীত তুফান সিনেমার সফলতার পর এবার ‘বরবাদ’ শিরোনামের সিনেমায় অভিনয় করতে এখন মুম্বাই রয়েছেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার একটি ফ্লাইটে এক মাসের জন্য মুম্বাইতে পাড়ি জমিয়েছেন শাকিব। আগামী ২৪ অক্টোবর থেকে শুরু হবে তার অংশের শুটিং।  থাকবেন ইধিকা পালও। ‘প্রিয়তমা’র সাফল্যের পর ফের শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার এই অভিনেত্রী।

২০২৩ সালে ছোট পর্দা থেকে বড় পর্দায় উত্তরণ ইধিকার। প্রথম ছবির নায়ক শাকিব খান। ছবির নাম ‘প্রিয়তমা’। সে দেশের বক্স অফিসে ভালো ব্যবসা করে। তারপর থেকে টলিউডেও ছবির প্রস্তাবও পাচ্ছেন ইধিকা।

 এবার দ্বিতীয়বারের জন্য শাকিবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ইধিকা। সিনেমাটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়।

এ প্রসঙ্গে পরিচালক হৃদয় বলেন, ‘বাংলার দর্শক এর আগে অনেক অ্যাকশন ছবি দেখেছেন। কিন্তু এই ধরনের অ্যাকশন দেখেননি। প্রযোজকদের কাছে যা চেয়েছি, তারা কিছুতে না করেননি। শিল্পী থেকে শুরু করে অনেক বিষয়ে চমক রয়েছে। আমাদের বিশ্বাস, দর্শকরা হতাশ হবেন না।’

আগামী বছর ঈদে মুক্তি পাবে শাকিব খান ও ইধিকা জুটির ছবি ‘বরবাদ’। অন্যদিকে, শাকিব অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। 

Link copied!