• ঢাকা
  • সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬

সার্টিফিকেশন বোর্ডে প্রশংসিত শাকিব খানের ‘দরদ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০৫:০৮ পিএম
সার্টিফিকেশন বোর্ডে প্রশংসিত শাকিব খানের ‘দরদ’
শাকিব খান, সোনাল চৌহান । ছবি: ফেসবুক থেকে

সার্টিফিকেশন বোর্ডে প্রশংসিত হলো সুপারস্টার শাকিব খান অভিনতি সিনেমা ‘দরদ’। সিনেমাটি পরিচালনা করেছেন িঅনন্য মামুন।  রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় সিনেমাটি প্রদর্শনের পর মুক্তির অনুমতি দেয়া হয়েছে। চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডের একাধিক সদস্য বিষয়টি নিশ্চিত করেছেন।

চলচ্চিত্রপরিচালক সমিতির সভাপতি ও চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডের অন্যতম সদস্য কাজী হায়াৎ বলেছেন, ‘দরদ’ পাশ পেয়েছে। সেন্সর থেকে নতুন সার্টিফিকেশন বোর্ড হওয়ায় এখনও গ্রেডিং সিস্টেম চালু হয়নি। আইনমন্ত্রী (আইন উপদেষ্টা) বলেছেন, নতুন বিধি তৈরি করতে হবে। ছ’মাসের মধ্যে আইন প্রণয়ন করে ছবির ম্যারিট অনুযায়ী পরে গ্রেড দেয়া হবে।

তিনি আরও বলেন, “গ্রেট সিস্টেম চালু হওয়ার আগ পর্যন্ত আনকাট বলা যেতে পারে। দরদ প্রেমের ছবি, দেখে আমার কাছে ভালো লেগেছে। এটিকে আমি ভালো বলতে স্বাচ্ছন্দ্যবোধ করবো। দায়িত্বশীল পদে থেকে এর বেশি কিছু আমি বলতে পারবো না।”

সার্টিফিকেশন বোর্ডের আরেক সদস্য নির্মাতা খিজির হায়াত খান বলেন, ‘দু-একজন বোর্ড মেম্বারের টেকনিক্যাল অবজারভেশন ছিল। ঠিক করতে বলা হয়েছে। এছাড়া সমস্যা নেই। ‘দরদ’ আমরা ছেড়ে দিয়েছি। এটি বাণিজ্যিক ছবি, শাকিব খান খুব ভালো অভিনয় করেছেন। পরিচালক ও তার টিম কষ্ট করে ছবি বানিয়েছেন।’

যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দরদ’। নভেম্বর অথবা ডিসেম্বরে ছবিটি প্যান ইন্ডিয়ান হিসেবে বাংলাদেশ, ইন্ডিয়াসহ বিশ্বব্যাপী মুক্তি দিতে চান।

নির্মাতা অনন্য মামুন বলেন, ‘সাইকো থ্রিলার রোমান্টিক ধাঁচের ছবি ‘দরদ’। সার্টিফিকেশন বোর্ড থেকে প্রশংসা পেয়েছি। এ সপ্তাহে মুক্তির তারিখ জানাবো।’

গেল ঈদুল আযহার দিন দরদ’র টিজার প্রকাশ হয়েছিল। সাইকো-থ্রিলার ধাঁচের গল্প এ ছবির সেই টিজার নজর কাড়ে। দেড় মিনিটে টিজারে শাকিবের সঙ্গে বলিউড নায়িকা সোনাল চৌহানের ভরপুর রোমান্স ও দুর্দান্ত সাসপেন্স চোখে পড়ে।

শাকিব, সোনাল চৌহান ছাড়াও সিনেমায় আছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী। বাংলার পাশাপাশি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ভাষায়।

Link copied!