• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান শাকিব খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৬, ২০২৪, ০৯:১১ পিএম
পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান শাকিব খান
সাক্ষাৎকারে শাকিব খান। ছবি: ইউটিউব থেকে নেওয়া

পাকিস্তানের সঙ্গে একযোগে কাজ করতে চান ঢাকাই সুপারস্টার শাকিব খান। অভিনয় করতে চান সেদেশের অভিনেত্রী ও অভিনেতাদের সঙ্গে। 

সম্প্রতি দুবাইয়ে গিয়েছেন এই আলোচিত তারকা। সেখানেই পাকিস্তানি এক ভেরিফায়েড ইউটিউব চ্যানেল সাক্ষাৎকার দেন শাকিব।

উঠে আসে শাকিবকে দেওয়া সংযুক্ত আরব আমিরাতের সম্মানসূচকগোল্ডেন ভিসাপ্রাপ্তির প্রসঙ্গটি। মূলত দিন দশেক আগে এই ভিসা হস্তান্তরের দিনই সাক্ষাৎকারটি নেওয়া হয়।

ভিডিওর শুরুতে শাকিব জানান, আরব আমিরাত যে সম্মান দিয়েছে, তাতে তিনি ভীষণ গর্বিত। সময় পেলেই দুবাইয়ে থাকতে চান এই তারকা। এরপর উঠে আসে পাকিস্তানের প্রসঙ্গ।

উপস্থাপক জানতে চান, যদি ভবিষ্যতে আপনার ছবি পাকিস্তানে রিলিজ হয় বা আপনি পাকিস্তানের অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করেন, তাহলে কেমন লাগবে?

এতে শাকিব বেশ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “এখন আমি পরিকল্পনা করছি, পাকিস্তানে ছবি মুক্তির।  আমরা তো এর আগে একসঙ্গে বহু কাজ করেছি। শবনম জি, পাকিস্তানেও লেজেন্ড, বাংলাদেশেও লেজেন্ড। নাদিম জিও। তারাসহ বহু শিল্পী বাংলাদেশের ছবিতে কাজ করেছেন। বাংলাদেশের বহু শিল্পী পাকিস্তানে কাজ করেছেন। আমরা আবারও পরিকল্পনা করছি, পাকিস্তানে কীভাবে ছবি মুক্তি দেওয়া যায়।”

নিজের সিনেমা মুক্তি প্রসঙ্গে শাকিব বলেন, ‘‘আমি দেখেছি, যখন আমার একটি গান বা সিনেমার ট্রেলার রিলিজ হয় পাকিস্তানের বহু ইউটিউবার-ইনফ্লুয়েন্সার সেটা নিয়ে কথা বলেন, রিয়েকশন দেন। বহু ইউটিউবার রিভিউ করেন। এ কারণে আমরা প্ল্যান করছি, পাকিস্তানে কীভবে ছবি মুক্তি দিতে পারি! ‘তুফান’ও পাকিস্তানে রিলিজের পরিকল্পনা করছি।। আমার পরবর্তী সিনেমা ‘দরদ’ মুক্তি দিতে চাই। আমরা একসঙ্গে কাজ করতে চাই। আমাদের মুভি ও মিউজিক ইন্ডাস্ট্রি কীভাবে একসঙ্গে কাজ করতে পারি সেটা নিয়েই ভাবছি।’’

পাকিস্তানে বহু ড্রামা ও সিনেমা হয়। সেখানে ভ্রমণের ইচ্ছে আছে কিনা—জানতে চাইলে শাকিব খান বলেন, ‌“অবশ্যই আমার পাকিস্তানে যাওয়ার ইচ্ছে আছে। যদি একসেঙ্গ কাজ করি তাহলে তো যেতেই হবে। তাদেরও বাংলাদেশে আসতে হবে। আমরা একসঙ্গে আবারও শুরু করব। আমি যখন পাকিস্তানের কোনও কাজ দেখি, তখন আমরা শেয়ার করি, একে নিয়ে এমন কাজ করতে চাই, ওমুককে নিয়ে করতে চাই। আমি পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চাই।”

শাকিব জানান, পাকিস্তানের ফাওয়াদ ও শানসহ অনেকেই তার খুব পছন্দের তারকা।

প্রসঙ্গত, ১৬ জুলাই ক্রিয়েটিভ কালচার ক্যাটাগরিতে আরব আমিরাতের কালচারাল মিনিস্ট্রি থেকে প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে শাকিবকে গোল্ডেন ভিসা দিয়েছে দেশটি। সেখানকার কালচারাল মিনিস্ট্রিতে আবেদনের ভিত্তিতে শাকিব খানকে বাংলাদেশি ও পশ্চিমবঙ্গের তারকাদের মধ্যে এ সম্মান দেওয়া হয়।

সংযুক্ত আরব আমিরাত সরকারের পক্ষ থেকে বিজ্ঞান, শিল্প, সংস্কৃতি, ক্রীড়া ও স্বাস্থ্যের মতো বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগকারী, উদ্যোক্তা, পেশাদার, গবেষক এবং অসামান্য শিক্ষার্থীদের জন্য গোল্ডেন ভিসা দেওয়া হয়। দেশটি গত কয়েক বছরে সিনেমা, খেলাধুলা ও বিনোদনের ক্ষেত্রে বিখ্যাত কিছু ব্যক্তিত্বকে গোল্ডেন ভিসা দিয়েছে।

Link copied!