• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ছেলের জন্মদিনে কেক কাটলেন শাকিব খান, উচ্ছ্বসিত অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০১:১৪ পিএম
ছেলের জন্মদিনে কেক কাটলেন শাকিব খান, উচ্ছ্বসিত অপু বিশ্বাস
বাবা শাকিব খানের সঙ্গে কেক কাটছেন আব্রাহাম খান জয়। ছবি: ফেসবুক থেকে

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়ের জন্মদিন ছিল শুক্রবার (২৭ সেপ্টেম্বর)। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম নেন শাকিব-অপু পুত্র। বিশেষ এই দিনে ছেলেকে নিয়ে কেক কাটলেন শাকিব খান আর এম দৃশ্য দেখে উচ্ছ্বসিত হয়েছে অপু বিশ্বাস।  সোশ্যাল মিডিয়ায় ছেলেকে নিয়ে শাকিব খানের সেসব আনন্দময় মুহূর্তগুলি শেয়ার করতে ভুলেননি জয়ের মা অপু বিশ্বাস।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) শাকিব-অপুর ছেলে জয় আট বছর পূর্ণ করেছে। ছেলের জন্মদিনে হাজির ছিলেন শাকিব। শনিবার রাতে সেই সময়ের কয়েকটি ছবি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট করেছেন অপু। যেখানে দেখা যায় শাকিবের সঙ্গে কেক কাটছে জয়।

অন্য একটি ছবিতে দেখা যায় বাবাকে আদর করছে শাকিব পুত্র।  ছবি পোস্ট করে অপু বিশ্বাস ক্যাপশনে লিখেছেন, বাবা-ছেলে এক টিমে থাকলে কেক আরও মিষ্টি লাগে।

শাকিব-অপুর ভক্তরা বলছেন বিচ্ছেদ হলেও ছেলে জয়ের জন্মদিনে ঠিকই এক হয়ে বাবা-মায়ের দায়িত্ব পালন করছেন তারা। অনেকে বলছেন বাবা-ছেলের সুন্দর সময়ের ছবি তুলে দিয়েছেন অপু বিশ্বাস নিজেই। তবে সে বিষয়ে কিছু বলেননি অপু বিশ্বাস।

চিত্রনায়িকা অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে করেছিলেন সর্বাধিক সিনেমা। নায়কের সঙ্গে প্রেম, বিয়ে, বিচ্ছেদের পর সন্তান জয়কে নিয়ে দিন কাটছে অপুর।

Link copied!