• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

বেনারসে পৌঁছেই নতুন লুকে শাকিব খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৩, ১২:৫৮ পিএম
বেনারসে পৌঁছেই নতুন লুকে শাকিব খান
নতুন লুকে শাকিব খান। ছবি: সংগৃহীত

দেশের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর শুটিং করতে ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে পৌঁছেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে মুম্বাই থেকে বেনারস যান ঢালিউডের এই অভিনেতা। সেখানে তাকে উষ্ণ অভ্যর্থনা নিয়ে বরণ করে নেওয়া হয়, যা সামাজিক মাধ্যমে জানিয়েছেন শাকিব নিজেই।

ইনস্টাগ্রামের একটি পোস্ট করে শাকিব খান লেখেন, ‘ওয়ার্ম ওয়েলকাম। থ্যাংকস টু বেনারস’।

পোস্ট করা ওই ছবিতে দেখা যায়, শাকিবের কপালে লাল সিঁদুরের ফোটা। গলায় রুদ্রাক্ষের মালা। বেনারসে আগত ভিনদেশি গণ্যমান্য ব্যক্তিদের এভাবেই বরণ করে নেওয়া হয়। এটা সেখানকার ঐতিহ্য বলে জানা গেছে।

এদিকে শাকিবের ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সামাজিক মাধ্যমে সেই ছবি  নিয়ে চলছে নানা আলোচনা, চলছে প্রশংসা। কেউ কেউ শাকিব খানকে তামিল অভিনেতাদের সঙ্গে তুলনা করেছেন।

এর আগে বুধবার (২৫ অক্টোবর) রাতে মুম্বাইয়ের একটি হোটেলে সংবাদ সম্মেলনে একসঙ্গে দেখা গেল শাকিব ও চৌহানকে। এ সময় উপস্থিত ছিলেন সিনেমার নির্মাতা অনন্য মামুন, বাংলাদেশের একাংশের প্রযোজক কামাল কিবরিয়া লিপুসহ অনেকেই।

সংবাদ সম্মেলনে শাকিব খান বলেন, “এটা বাংলাদেশ থেকে প্রথম প্যান ইন্ডিয়ান মুভি। আমি মনে করি এটি একেবারে ইউনিক গল্পের মুভি হতে যাচ্ছে। ভারতের সঙ্গে নতুন কোলাবোরেশন আশা করছি ভালো হবে।”

বলিউড অভিনেত্রী সোনাল চৌহান বলেন, “সিনেমার কোনো ভাষা নেই। যেকোনো ভাষায় ভালো গল্পের সিনেমা হতে পারে।  ‘দরদ’  তেমনই একটি প্রজেক্ট।”

সংবাদ সম্মেলন থেকে জানা গেছে, আগামী ২৭ অক্টোবর থেকে ভারতে সাইকো থ্রিলার গল্পের ‘দরদ’ সিনেমার শুটিং শুরু হবে। এ ছাড়া আগামী বছর ফেব্রুয়ারিতে বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক—এই ছয় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

Link copied!