• ঢাকা
  • সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬

ঈদে মুখোমুখি হচ্ছেন শাকিব-জিৎ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০৩:১৭ পিএম
ঈদে মুখোমুখি হচ্ছেন শাকিব-জিৎ
শাকিব খান,নায়ক জিৎ। ছবি: কোলাজ

আসন্ন ঈদের সিনেমা নিয়ে মুখোমুখি হচ্ছেন সুপারস্টার শাকিব খান ও কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ। শাকিব খানের গত ঈদের সিনেমা ‘তুফান’ নিয়ে আলোচনা এখনো তুঙ্গে। আর এরই মাঝে জানা গেল ঈদের সিনেমা নিয়ে মুখোমুখি হতে যাচ্ছে দুই বাংলার দুই সুপারস্টারের মধ্যে।

আসছে ঈদের জন্য প্রস্তুত হচ্ছে শাকিব খান অভিনীত ‘বরবাদ’। সিনেমাটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়। আর কলকাতার জনপ্রিয় নায়ক জিৎকে নিয়ে রায়হান রাফী নির্মাণ করছেন সিনেমা ‘লায়ন’। দুটি সিনেমায় ঈদে মুক্তি দেওয়ার কথা জানিয়েন তারা।

এই নিয়ে  শুরু হয়েছে তুমুল আলোচনা। দর্শকরা বলছে, আসন্ন ঈদে বরবাদ-লায়নের কঠিন লড়াই হবে!

২০১৬ সালের ঈদে শিকারী ও বাদশা সিনেমা দুটি দিয়ে প্রথম মুখোমুখি হয়েছিলেন শাকিব ও জিৎ। ‘শিকারী’ দিয়ে শাকিব বাজিমাৎ করলেও পিছিয়ে ছিলেন না জিৎ। ২০১৮ সালের ঈদে ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান’ দিয়ে আবার মুখোমুখি হয়েছিলেন দুই তারকা।

সে সময় ‘সুলতান’ দিয়ে জিৎ ব্যর্থ হলেও শাকিব কিছুটা এগিয়ে ছিলেন। ৭ বছর আবার এই দুই তারকা সিনেমা দিয়ে প্রতিযোগিতা করতে যাচ্ছেন। পরিচালক মেহেদী হাসান হৃদয় বলেন, অন্যরকম এক অ্যাকশন সিনেমা হবে বরবাদ। সবকিছু ঠিক থাকলে আমরা ঈদে আসবো।

বরবাদে শাকিবের নায়িকা ইধিকা পাল থাকবেন কিন্তু লায়নে জিতের নায়িকা কে হবে সেটির ঘোষণা দেননি পরিচালক রাফী। তিনি বলেন, নায়িকা বাংলাদেশ থেকে কেউ থাকবেন। সংবাদ সম্মেলন করে জানানো হবে।

প্রিয়তমা ও তুফানের সাফল্যে শাকিবের সময়টা একাদশে বৃহস্পতি হলেও একের পর এক ফ্লপ দিয়ে জিতের সময় কিছুটা খারাপ যাচ্ছে।

সিনেমাপ্রেমীরা বলছেন, ব্যর্থতা কাটাতে সময়ের হিট নির্মাতা রাফীকে বেছে নিয়েছেন জিৎ। শাকিব-জিতের এই স্ক্রিন লড়াই কতটা জমে উঠবে সেটির উত্তর মিলবে আগামী ঈদুল ফিতরে। 

Link copied!