• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

সিনেমার আগে ৪০ লাখ, আরও ৬০ লাখ দাবি শাকিবের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩, ০২:৪৮ পিএম
সিনেমার আগে ৪০ লাখ, আরও ৬০ লাখ দাবি শাকিবের
পরিচালক বদিউল আলম খোকন- অভিনেতা শাকিব খান। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান সিনেমা নিয়ে আলোচনায় থাকতে পছন্দ করেন। তবে, ব্যক্তিগত নানা কারণে প্রায়ই খবরের শিরোনামে থাকেন ঢালিউড কিং খান খ্যাত এই অভিনেতা। সম্প্রতি পারিশ্রমিকের পুরো টাকা অগ্রিম নিয়েও সিনেমার কাজ করছেন না বলে নায়কের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন পরিচালক বদিউল আলম খোকন।

জানা গেছে, মাস কয়েক আগেও শাকিব খানের পারিশ্রমিক ছিল ৩৫-৫০ লাখ টাকার মধ্যে। কিন্তু ‘প্রিয়তমা’ সিনেমাটির সাফল্যের পর পারিশ্রমিক ১ কোটি টাকা চাচ্ছেন ঢালিউডের এই শীর্ষ তারকা।

দেশের একটি সংবাদমাধ্যমকে বদিউল আলম বলেন, “এখন শাকিব খানকে দিয়ে ‘নীল দরিয়া’ সিনেমা করতে হলে ৪০ লাখ টাকার সঙ্গে আরও ৬০ লাখ টাকা দিতে হবে বলে দাবি করেছেন তিনি। পারিশ্রমিক হিসেবে নেয়া ৪০ লাখ টাকা প্রযোজককে ফেরত দিয়েছেন সে।”

নির্মাতা আরও বলেন, “আগের নির্ধারণ করা পারিশ্রমিকে এখন আর কাজ করতে চাচ্ছেন না শাকিব খান। তাকে নিয়ে এখন কাজ করতে হলে মোট এক কোটি টাকা দিতে হবে তাকে। কিন্তু আমরা শাকিবের সঙ্গে কথা চূড়ান্ত করার সময় যে পারিশ্রমিক ছিল, সেটি দিয়েই চূড়ান্ত করা হয়েছিল তাকে।”

অনেকটা আক্ষেপের সুরে দেশের এই নির্মাতা আরও বলেন, “এখন নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতে এক কোটি বা দুই কোটি টাকা সে নিতেই পারেন। এটি একান্তই তার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু আমরা তো তাকে আগের পারিশ্রমিকে চূড়ান্ত করেছি। এখন সে আমাদের কাছে এটা দাবি করতে পারেন না। তার নৈতিকতার মধ্যে এটি পড়ে না। কমিটমেন্ট ঠিক না থাকলে হবে না তো। এটা খুব অন্যায়।”

Link copied!