• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

নেটফ্লিক্সের কর্মকর্তাকে শাহরুখের হুমকি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩, ০৩:৩১ পিএম
নেটফ্লিক্সের কর্মকর্তাকে শাহরুখের হুমকি!
নেটফ্লিক্সের কর্মকর্তাকে শাহরুখের হুমকি। ছবি: সংগৃহীত

নিজের ৫৮ তম জন্মদিনে ভক্তদের উপহার দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। বৃহস্পতিবার (২ নভেম্বর)  নেটফ্লিক্সে মুক্তি পেলো ‘জওয়ান’। তবে, মুক্তির আগে নেটফ্লিক্সের কর্মকর্তাকে হুমকি দিলেন বলিউড বাদশা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে একটি ভিডিও পোস্ট করেছেন নেটফ্লিক্স কর্তৃপক্ষ। ওই ভিডিওতে দেখা যায়, শাহরুখ বলছেন; হ্যালো নেটফ্লিক্স! আইডিয়া করতো আমরা কোথায়? ওপর পাশ থেকে শোনা যায়, শাহরুখ আপনি! এর পরেই শাহরুখ বলেন, আগামী দুই মিনিটের মধ্যে ‘জওয়ান’ নেটফ্লিক্সে রিলিজ করে দাও। তাছাড়া তোমার টুডুমকা বানায় দিব, বাডুম!

শাহরুখের কাউন্টডাউন চলতে চলতেই নেটফ্লিক্সে মুক্তি পেয়ে যায় ‘জওয়ান’। আর শাহরুখ বলে ওঠেন, আমার জন্মদিনে আপনাদের সবার জন্য উপহার।

এর আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া সিনেমায় অধিকাংশে কাঁচি চালিয়েছিলেন পরিচালক অ্যাটলি। ওটিটিতে মুক্তি পাওয়া ভার্সনে যোগ করা হয়েছে সেই সব দৃশ্যও। সিনেমাটি মুক্তি পেয়েছে হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায়।

এছাড়াও পূর্ব পরিকল্পনা অনুযায়ী বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল ১১ টার দিকে রেড চিলিস এন্টারটেইনমেন্ট অফিসিয়াল ইউটিউবে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’ সিনেমার টিজার প্রকাশ পেয়েছে।

Link copied!