• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বাবাকে কবরে দেখে জ্ঞান হারান শাফিনপুত্র ওজি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ১১:৩১ এএম
বাবাকে কবরে দেখে জ্ঞান হারান শাফিনপুত্র ওজি
বাবা শাফিন আহমেদের সঙ্গে আযরাফ ওজি। ছবি: সংগৃহীত

বাবা শাফিন আহমেদের মরদেহ কবরে নামিয়ে শোয়াতে দেখে জ্ঞান হারান শাফিনপুত্র আযরাফ ওজি। শাফিন আহমেদকে যখন কবরে সমাহিত করা হচ্ছিল তখন আর নিজেকে ধরে রাখতে পারেননি ওজি। মুহূর্তেই তিনি জ্ঞান হারান। এ সময় কবরস্থানে উপস্থিত সবাই ঘাবড়ে যান। চিকিৎসার জন্য দ্রুত তাকে গুলশানের একটি হাসপাতালে নেওয়া হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, বাবার মৃত্যুটা কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না ওজি। কয়েক দিন ধরে খুব কান্নাকাটি করেছেন। এরপরও সবার সামনে স্বাভাবিক থাকার চেষ্টাও করে যাচ্ছিলেন। কিন্তু বাবাকে চিরদিনের জন্য কবরে সমাহিত করার দৃশ্য দেখে জ্ঞান হারান তিনি। এখন তার অবস্থা স্বাভাবিক।

২৫ জুলাই বাংলাদেশ সময় সকাল ৬টা ৫০ মিনিটে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেন্তরা হাসপাতালে শাফিন আহমেদ শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর চার দিন পর ২৯ জুলাই ঢাকায় তার মরদেহ আনা হয়। এরপরে উত্তরায় নিজ বাসভবনে রাখা হয়। পরে ৩০ জুলাই জোহরের নামাজের পর গুলশানের আজাদ মসজিতে শাফিনের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সবার শ্রদ্ধা নিবেদন শেষে তাকে বনানী কবরস্থানে বাবা সংগীতগুরু কমল দাশগুপ্ত এবং মা কিংবদন্তি নজরুলশিল্পী ফিরোজা বেগমের পাশে সমাহিত করা হয়।

Link copied!