• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

আবারো বিয়ে করলেন সঞ্জয় দত্ত, এবার পাত্রী কে?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ১২:২৭ পিএম
আবারো বিয়ে করলেন সঞ্জয় দত্ত,  এবার পাত্রী কে?
সঞ্জয় দত্তের সঙ্গে মান্যতা। ছবি: সংগৃহীত

৬৫ বছর বয়সে এসে ফের ছাদনাতলায় বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। আসলে দুর্গাপুজোর আবহে গৃহপ্রবেশ করেছেন তিনি। সেই গৃহপ্রবেশ অনুষ্ঠানের মধ্যেই স্ত্রী মান্যতাকে নিয়ে ফের সাত পাকে বাঁধা পড়লেন সঞ্জয়। জানা গিয়েছে, সঞ্জয়ের বিশ্বাস, নতুন বাড়ির সঙ্গে, ফের সাত পাকে বাঁধা পড়লে, সংসার অটুট থাকে। ১৬ বছর পর তাদের ফের বিয়ের ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সঞ্জয় দত্তের সঙ্গে মান্যতার প্রথম দেখা হয় ২০০৬ সালে। এরপর দুজনেই একে অপরের সঙ্গে কথা বলতে শুরু করেন। খুব তাড়াতাড়ি একে অপরের প্রেমে পড়ে যান। দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নেন। ২০০৮ সালে মান‍্যতাকে বিয়ের আগে সঞ্জয় দত্তের কিন্তু একাধিক বিয়ে ছিল।

নতুন করে বিয়ের ভিডিওতে দেখা যাচ্ছে গেরুয়া রঙের ধুতি, পাঞ্জাবি পরেছেন অভিনেতা। আর তার স্ত্রী মান্যতার পরনে সাদা রঙের সালোয়ার কামিজ। মাথায় ওড়না দিয়ে ঘোমটা দেওয়া। অগ্নিসাক্ষী রেখে বৌয়ের হাত ধরে ঘুরেছেন সঞ্জয়। যা দেখে অনেকে অবাকই হয়েছেন। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি এ দম্পতি।

সঞ্জয়ের জীবনে বহু নারীর অবদান রয়েছে। প্রথমে অভিনেত্রী টিনা মুনিমের সঙ্গে তার সম্পর্ক হয়েছিল। তবে বিয়ে পর্যন্ত গড়ায়নি সেই সম্পর্ক। ১৯৮৭ সালে প্রথম বিয়ে করেন অভিনেত্রী রিচা শর্মাকে। মাথায় টিউমারে রিচার মৃত্যুর পর তার জীবনে আসেন মডেল রিয়া পিল্লাই। তার সঙ্গে অবশ্য খুব বেশি দিন সংসার করা হয়নি। দু’জনের বিচ্ছেদ হয়। তার পরই জীবনে আসেন মান্যতা। তিনি সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী।

আশির দশক থেকে বলিউডে ক্যারিয়ার শুরু করেন সঞ্জয় দত্ত। ১৩০টিরও বেশি চলচ্চিত্র রয়েছে অভিনেতার ঝুলিতে৷ তবে তার প্রেমিকার সংখ্যা তারও বেশি। সঞ্জয় নিজেই জানিয়েছিলেন যে, মান্যতার সঙ্গে সম্পর্কের আগে ৩০৮টি ব্যর্থ সম্পর্ক হয়েছিল তার। এই ৩০৮ জন নারীর মধ্যে বেশ কিছু বলিউড অভিনেত্রীরাও ছিলেন। তার প্রজন্মের প্রায় প্রতিটি অভিনেত্রীর সঙ্গেই তিনি ডেটিং করেছেন।

টিনা মুনিম থেকে মাধুরী দীক্ষিত, তার প্রেমের জাল থেকে বাদ যাননি কেউ। তার নাম জড়ায় রেখার সঙ্গেও। সঞ্জয়ের বায়োপিক নির্মাতা রাজকুমার হিরানি জানিয়েছিলেন, অধিকাংশ ক্ষেত্রেই নাকি মহিলাদের সহানুভূতি কুড়িয়ে তাঁদের কাছাকাছি পৌঁছে যেতেন সঞ্জয়।

উল্লেখ্য, ১৯৮১ সালে রকি দিয়ে সঞ্জয় দত্তের বলিউড চলচ্চিত্রে অভিষেক হয়। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন টিনা মুনিম। তার পিতা সুনীল দত্ত পরিচালিত চলচ্চিত্রটি বক্স অফিসে হিট তকমা লাভ করেন। ১৯৮২ সালে তিনি সে বছরের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র বিধাতা ও ১৯৮৩ সালে সুপারহিট ম্যাঁ আওয়ারা হুঁ চলচ্চিত্রে অভিনয় করেন। 

Link copied!