• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

১ কোটি ১ লাখ ১ টাকা দেনমোহরে সানাইয়ের দ্বিতীয় বিয়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৫:৪৩ পিএম
১ কোটি ১ লাখ ১ টাকা দেনমোহরে সানাইয়ের দ্বিতীয় বিয়ে
মডেল সানাই মাহবুব। ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে উঠে আসা আলোচিত-সমালোচিত মডেল সানাই মাহবুব ১ কোটি ১ লাখ ১ টাকা দেনমোহরে দ্বিতীয় বিয়ে করেছেন। রোববার (২২ সেপ্টেম্বর)পারিবারিকভাবে তার বিবাহ সম্পন্ন হয়েছে। সানাইয়ের নতুন স্বামীর নাম সোহেল এফ খান। তিনি সুইডেন প্রবাসী ব্যবসায়ী। এটা দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের খবর নিশ্চিত করেছেন সানাই নিজেই৷

তিনি বলেন, ‘সোহেলের বাড়ি কুমিল্লা। গত এক বছর ধরে আমাদের চেনা-জানা। তবে এটা ঠিক প্রেম না। পরিচয়ের পর আমাদের মধ্যে ভালো একটা বন্ধুত্ব তৈরি হয়। নিয়মিত যোগাযোগ এবং দেখা হতো। একটা পর্যায়ে আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়াভাবে আমাদের বিয়ে হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

সানাইয়ের এই বিয়ের পাশাপাশি আলোচনার তুঙ্গে দেনমোহরের পরিমাণ। সেই অঙ্কটা জানলে আঁতকে উঠবেন যে কেউ। বিশেষ এক সূত্র বলছে, ১ কোটি ১ লাখ ১ টাকা দেনমোহরে এই বিয়েটা করেছেন সানাই। এ সংক্রান্ত একটি নিউজ তিনি ফেসবুকে শেয়ারও দিয়েছেন।

এর আগে ২০২২ সালের ২৭ মার্চ আবু সালেহ মুসা নামে এক ব্যাংকারকে বিয়ে করেছিলেন আলোচিত এই মডেল-অভিনেত্রী। তবে সেই বিয়ে বেশিদিন টিকেনি। এক বছরের মাথায় তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর সানাই চাকরিতে মন দেন। অনেক দিন ধরেই কাজে অনিয়মিত তিনি।

সানাই মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করে পরবর্তীতে মিউজিক ভিডিওতে কাজ করেন। এরপর ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ নামের দুটি সিনেমায় অভিনয় করেন এ নায়িকা।
সানাই ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন। যদিও পরে শোনা যায়, মন্ত্রী নয় এমপিকে বিয়ে করছেন। এরপর অভিনয় ছেড়ে আল্লাহর পথে চলার ঘোষণা দেন সানাই। ২০২২ সালে ২৭ মে আবু সালেহ মুসাকে বিয়ে করেন সানাই। এরপর বিয়ে করে সংসারেও মনোযোগী হয়েছিলেন। তবে সেই সংসার ভেঙে গেলে ফের বিয়ে করেন।

Link copied!